রাজশাহীর মোহনপুরে ধর্ষণ মামলায় আসামী গ্রেফতার

সৈয়দ মাহামুদ শাওন, তানোর উপজেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার শাহিন আলম নামে এক ব্যক্তি ধর্ষণ মামলায় গ্রেফতার।

বৃহস্পতিবার (১০/০৬/২০২১) ইং মোহনপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, হরিদাগাছি (উত্তর পাড়া) গ্রামের এক গৃহবধূ ধর্ষিত হওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে এবং ভুক্তভোগী নিজেই বাদী হয়ে ০৭/০৬/২০২১ইং সোমবার মোহনপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তহিদুল ইসলাম দিক নির্দেশনায় গত বুধবার সন্ধায় মোহনপুর থানা পুলিশ অভিযান চালিয়ে কেশরহাট পৌরসভার হরিদাগাছি (উত্তর পাড়া) গ্রামের সাইদুর রহমানের ছেলে শাহিন আলম (২৩) ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামি কে শ্বশুরবাড়ি হতে গ্রেপ্তার করেন।

৬ জুন ২০২১ইং তারিখে রাত্রি অনুমান ০৮ ঘটিকায় গৃহবধূ ২৮ এর নিজ বসতঘরে প্রবেশ করে শাহিন আলম তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

মোহনপুর থানার মামলা নাং ০৫/২০২১। অপরাধ ও ধারা সমূহ-০৯ (১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩।

এ বিষয়টি নিশ্চিত করার জন্য মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদককে জানান, ধর্ষিতা গৃহবধূর বাসায় স্বামী না থাকায়, এই সুযোগে রাত্রি অনুমান ০৮ ঘটিকার পরে নিজ বসত ঘরে অবৈধভাবে প্রবেশ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। এবং মাটির ঘরের জানালা ভেঙ্গে পালাতে সক্ষম হয়। উক্ত ঘটনার দিন হইতে পলাতক ছিল শাহীন। বিভিন্ন সোর্সের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে তার শশুর বাড়ী হতে গ্রেফতার করতে সক্ষম হয় মোহনপুর থানা পুলিশ।

আইনী প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার বিধি মোতাবেক পুলিশ স্কটের দ্বারা বিজ্ঞ আদালতের মাধ্যমে গ্রেফতার শাহিন আলমকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয় ।

এ ছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন’র জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!