রানার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে হাজারো মানুষের ঢল

 

 

এম.এস.এস.সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ঘাটাইলে স্থানীয় সাংসদ আমানুর রহমান খান রানার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে রানা এম’পির সমর্থকরা।বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলার হামিদপুরে আওয়ামীলিগ অফিস থেকে বিক্ষোভ মিছিল বের হয়  পরে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলে প্রায় সহশ্রধিক মানুষ উপস্থিত ছিলেন।

add2বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন,জামুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলিগের যুগ্ন আহ্বায়ক শহিদুল ইসলাম খান হেস্টিংস,উপজেলা আহয়ামীলিগের যুগ্ন আহ্বায়ক মোতালেব হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফ হোসেন,পৌর আওয়ামীলিগের আহ্বায়ক খলিলুর রহমান তালুকদার,জেলা যুবলীগের সহসভাপতি ও ঘাটাইল উপজেলা যুবলিগের সভাপতি সুলতান মাহমুদ তালুকদার সুজন, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন খান রতন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক হোসেন ফনি,ঘাটাইল উপজেলা যুবলীগের সহ-সভাপতি সুমন খান বাবু,দিঘলকান্দী আওয়ামীলিক নেতা মহির উদ্দিন মিয়া, দিগর ইউনিয়ন যুবলীগ নেতা মামুন খান,জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক আসিফ ইসলাম,ইমরান হোসেন জনি প্রমুখ।
বক্তারা বলেন, এমপি রানা ও তার ভাইদের গভীর ষড়যন্ত্র করে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় জড়ানো হয়েছে। তাদের উদ্দেশ্য-প্রনোদিত ভাবে হয়রানী করা হচ্ছে। অবিলম্বে মামলা প্রত্যাহার করে এমপি রানা ও তার ভাইদের মুক্তি দেওয়া হউক।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!