র‌্যার-১২ এর অভিযানে ৩৩০০ পিস ইয়াবা সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

রবিবার ১৪ মার্চ বিকেল ৫.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন, ফুলবাড়ী পৌরসভার সাব-রেজিষ্ট্রি অফিসের সামনের পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ০৪ মোবাইল এবং ০৭ সীম জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আপেল সরকার (৩২), পিতা-মোঃ আজাদ হোসেন, সাং-সরদার পাড়া, থানা-উলিপুর, জেলা-কুড়িগ্রাম। মোঃ মোস্তাহারুল হাসান ওরুফে রিপন (৪৩), পিতা-মোঃ কাজেম উদ্দিন, সাং- পূর্ব গৌড়িপাড়া, থানা- ফুলবাড়ী, জেলা-দিনাজপুর। মোঃ সুলতান মাহমুদ (৩৭) পিতা-মোঃ জালাল উদ্দিন, সাং-শালঘরিয়া, থানা- নবাবগঞ্জ, জেলা- দিনাজপুর।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

-প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!