বিশিষ্ঠ সমাজসেবক লায়ন নজরুল ইসলাম আজ সকালে ইন্তেকাল করেছেন

 

বিশেষ প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বিশিষ্ঠ সমাজসেবক, নাজ এ্যাসোসিয়েটস এন্ড নাজ ট্রাভেলস এর চেয়ারম্যান, লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা, টাঙ্গাইল জেলা সমিতির সভাপতি লায়ন নজরুল ইসলাম আজ সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর।
১১ অক্টোবর বুধবার সকাল ৮টায় ঢাকার নাখাল পাড়া এলাকার নিজ বাস ভবনে হৃদ রোগে আক্রান্ত হলে হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

দুপুর ১২টায় ঢাকার নাখাল পাড়া ছাপড়া মসজিদে তাঁর প্রথম নামাজে জানাজা হয় এবং বাদ আসর টাঙ্গাইলে তাঁর প্রতিষ্ঠিত লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজ মাঠে দ্বিতীয় নামাজে জানাজা সম্পন্ন হয়। মরহুমের ৩য় জানাজা নামাজ আগামীকাল ১৩/১০/১৭ইং তারিখ শুক্রবার – ১০:০০ ঘটিকা অনুষ্ঠিত হবে (লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠ) এবং শুক্রবারই দাফন করা হবে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অনেক গুনগাহী রেখে গেছেন। বড় মেয়ে নাফিয়া ইসলাম তিশা রহিম আফরোজ কোম্পানীতে এক্সিকিউটিব অফিসার হিসেবে কর্মরত ও ছোট মেয়ে নৌরিন ইসলাম নাতাশা যুক্তরাষ্ট্রে পিএইচডিতে অধ্যায়নরত এবং ছেলে ঢাকায় লেখা পড়া করে।


 

 

 

 

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!