শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি এমরান সাধারন সম্পাদক সোহাগ

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে ঘাটাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে এমরান হোসেন এবং সাধারণ সম্পাদক পদে নাজমুল হাসান সোহাগ এবং সাংগঠনিক সম্পাদক পদে মিজানুর রহমান বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।

আজ শনিবার (১২ ডিসেম্বর) ঘাটাইল উপজেলা অডিটোরিয়ামে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে প্রাথমিক শিক্ষকদের প্রাণের এই সংগঠনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বেলা বারোটা থেকে বিকাল চারটা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে চলে এই ভোটগ্রহণ।
বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল থেকে জানা যায়, ঘাটাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি পদে এমরান হোসেন ৪১৮ ভোট পেয়ে প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সফিকুল ইসলাম পেয়েছেন ২৮৩ ভোট এবং হুমায়ুন কবির পেয়েছেন ২২৫ ভোট।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নাজমুল হাসান সোহাগ ৫৫৯ ভোট পেয়ে প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহবুব আলম রঞ্জু পেয়েছেন ৩০৩ ভোট, আব্দুর রহমান পেয়েছেন ১০৫ ভোট এবং আব্দুল কাইয়ুম তালুকদার পেয়েছেন ৫২ ভোট।

এছাড়া নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে মিজানুর রহমান ৪০৬ ভোট পেয়ে প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মালেক পেয়েছেন ৩৬৯ ভোট, আশরাফুল ইসলাম পেয়েছেন ১৪৪ ভোট।

আজ শনিবার সন্ধার পর ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ ভোট গণনা শেষে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন ৷

নির্বাচনী ভোটগ্রহণ থেকে শুরু করে ভোট গণনা এবং ফলাফল ঘোষণা পর্যবেক্ষণ করেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আব্দুল্লাহ সরকার, জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মুজহারুল ইসলাম, টাঙ্গাইল জেলা সদর প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হারুন-অর-রশিদ।

ঘাটাইল প্রাথমিক শিক্ষক সমিতিতে ভোট ভোটার সংখ্যা ৯৭১। আজকে ৯২৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!