৫ই মে শিল্পী সমিতির নির্বাচন, ২১ পদের বিপরীতে লড়বেন ৫৯ প্রার্থী

 

 

বিনোদন ডেস্ক কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আগামী ৫ই মে শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে শিল্পীদের জমজমাট প্রচারণা, শুরু হয়ে গেছে নির্বাচনী কার্যক্রম। নির্বাচনী প্রার্থীরাও ব্যস্ত জনসংযোগে।

এবারের নির্বাচনে অংশ নিচ্ছে তিনটি প্যানেল। আগে থেকে এ নির্বাচনে ওমর সানী-অমিত হাসান, মিশা সওদাগর-জায়েদ খানের দুটি প্যানেলের অংশ নেওয়ার কথা থাকলেও নতুন করে ড্যানি সিডাক ও ইলিয়াস কোবরা আরেকটি প্যানেল হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি শাকিব খান ও সাধারণ সম্পাদক অমিত হাসান। শেষ হয়েছে তাদের দুই বছরের মেয়াদ। গঠনতন্ত্র অনুযায়ী চলচ্চিত্র শিল্পীদের স্বার্থ দেখার দায়িত্ব নিতে হবে এ নির্বাচনে নির্বাচিত নতুন কমিটিকে।

৫ ই মে অনুষ্ঠিতব্য নির্বাচনে তিন প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন ওমর সানি, ড্যানি সিডাক ও মিশা সওদাগর। এ নির্বাচনে ২১ টি পদের জন্য লড়বেন মোট ৫৯ জন প্রার্থী। ওমর সানী-অমিত হাসানের প্যানেল থেকে ২২ জন, মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে ২২ জন, ড্যানি সিডাক-ইলিয়াস কোবরার প্যানেল থেকে ১৪ জন এবং তনু পান্ডে স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেবেন বলে জানা যায়।

আর ভোট দেবেন শিল্পী সমিতির মোট ৬২৪ জন সদস্য। এসব প্যানেল থেকে নির্বাচনে বিভিন্ন পদে অংশ নিচ্ছেন রোজিনা, অঞ্জনা, সুব্রত, শহীদুজ্জামান সেলিম, অরুণা বিশ্বাস, রুবেল, মৌসুমী, রিয়াজ, ফেরদৌস, বাপ্পারাজ, পপি, পূর্ণিমা, ডন, ইমন, নিরব,শহিদুল আলম সাচ্চু, আলীরাজ, নাদের খান, আরমান, রীনা খান, সাইমন, অমৃতা খান ছাড়াও অনেকেই। এ নির্বাচনে নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করবে মনতাজুর রহমান আকবর।

এফডিসিতে পুরোদমে চলছে প্রার্থীদের জনযোসংগ ও জমজমাট প্রচারণা। নতুন প্রার্থীরা তুলে ধরছেন পুরনোদের নানা অনিয়মের কথা, একই সাথে প্রতিশ্রুতিও দিচ্ছেন সাধারণ ভোটারদেরকে।

অন্যদিকে পুরাতনরাও দিচ্ছেন আগের বাকী কাজ গুলো সম্পূর্ণ করা ও নতুন নতুন প্রতিশ্রুতি। এক কথায় এ নির্বাচনকে ঘিরে এক উৎসবের অামেজ বিরাজ করছে পুরো এফডিসি জুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!