শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-পররাষ্ট্রমন্ত্রী

খানসামা(দিনাজপুর) প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
শিক্ষা, চিকিৎসা, যোগাযোগব্যবস্থা, বিদ্যুতে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।
গতকাল ১৯ ফেব্রুয়ারী সোমবার বিকাল ৩ টা হতে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খানসামা উপজেলা সদরে ১৫ কোটি ৬৪ লক্ষ টাকা ব্যয়ে ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্থর স্থাপন ও বাদশা বাজার ময়নাকুড়িতে বিদ্যুৎ এর শুভ উদ্বোধন উপলক্ষে ১ নং আলোকঝাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, এমপি এসব কথা বলেন।
পররাষ্ট্রমন্ত্রী এ সময় আরো বলেন, এ বছরের মধ্যেই সকলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে। এখন আর কাউকে বিদ্যুৎ অফিসে দরখাস্ত করতে হবে না। যার বাড়িতে বিদ্যুৎ নেই সেই সব বাড়িতে অফিসের লোক খুঁজে খুুঁজে বিদ্যুতে পৌছে দিবে। বিদ্যুতের জন্য কাউকে টাকা না দেওয়ার পরামর্শ দেন পররাষ্ট্রমন্ত্রী।
জনসভায় নারীদের স্বত্ব:স্ফুর্ত অংশগ্রহন দেখে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সকল ক্ষেত্রে নারীদের অংশগ্রহন আওয়ামী সরকারের উন্নয়নে নতুন মাত্রা যোগ করেছে। জনসভা গুলোতে নারীদের আরো বেশি অংশগ্রহন করার জন্য নেতাকর্মীদের অনুরোধ করেন।
আইন-শৃঙ্খলার কথা উল্লেখ করে তিনি বলেন, দেশে এখন চুরি ডাকাতি হয় না বললেই চলে। থানা গুলোতে আগের তুলনায় মামলা অনেক কমে গেছে। এটা একমাত্র আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতার ফলেই সম্ভব হয়েছে।
আলোকঝাড়ি ইউপি আওয়ামীলীগের আহবায়ক মোকছেদুল গনি রাব্বু শাহ্ এর সভাপতিত্বে এবং খানসামা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে স্বাস্থ্য অধিদপ্তর সার্কেল-৩ এর তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান মোল্লা, দিনাজপুর সিভিল সার্জন ডা: মওলা বখশ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম , থানা ইনচার্জ অফিসার আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মোঃ আব্দুল জব্বার, সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, সহ-সভাপতি মোঃ আতোয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামসুর রহমান পারভেজ, ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, মোস্তফা আহমেদ শাহ্, সাজেদুল হক সাজু, সফিকুল ইসলাম, আইনুল হক শাহ সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
জনসভা চলাকালীন ৩১ জন বিএনপি নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন রাজনৈতিক দলের ৫০ জন ছাত্র পররাষ্ট্রমন্ত্রীর হাতে ফুল দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ও ছাত্রলীগে যোগদান করেন।
এর আগে সকালে পররাষ্ট্রমন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, খানসামা (পাকেরহাট) দিনাজপুরের ( লেবার রুম, এনসিডি এবং এ/পি.এন.সি কর্ণারের শুভ উদ্বোধন, উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময়, ৭০ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে খানসামা পাইলট বালিকা বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন, সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ৪ ক্যান্সার রোগে আক্রান্ত পরিবারদের মাঝে চেক বিতরণ ও বিভিন্ন গ্রামের ১২৫ টি পরিবারের বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন।

কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!