সখীপুরে অধ্যক্ষ সাঈদ আজাদের বিশাল গণজমায়েত

আনোয়ার পাশা, সখীপুর (টাংগাইল) বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য বোয়ালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাঈদ আজাদের বাসাইল ও সখীপুর উপজেলা গণজমায়েত অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে ওই দুই উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠণের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে স্থানীয় মোখতার ফোয়ারা চত্বরে এসে বিশাল গণজমায়েত হয়।

গণজমায়েতে অধ্যক্ষ সাঈদ আজাদ তার বক্তব্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে দেশের উন্নয়ন ও অগ্রগতি রক্ষার নির্বাচন। মুক্তিযুদ্ধে বিরোধিতাকারী, জঙ্গিবাদ দমনের নির্বাচন। মাঠপর্যায়ে জরিপ ও তৃণমূল নেতাদের মতের মূল্যায়ন করে আমাকে এ আসনে মনোনয়ন দেওয়া হলে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকার ‘বিজয়’ উপহার দিতে পারব। এতে গ্রহণযোগ্য ও মেধাবী রাজনীতিকের সঠিক মূল্যায়ন করা হবে বলেও তিনি জানান।

গণজমায়েতে সখীপুর ও বাসাইল উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, অধ্যক্ষ সাঈদ আজাদ আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় দিনরাত গণসংযোগ চালিয়ে এরই মধ্যে সর্বস্তরের মানুষের প্রিয়মুখ হিসেবে পরিচিতি লাভ করেছেন। ভোটারদের মধ্যে জনপ্রিয়তার পাশাপাশি তৃণমূল পর্যায়েও রয়েছে তার শক্ত অবস্থান। তিনি দুটি উপজেলার সর্বস্তরের মানুষের হৃদয়েও গড়ে তুলেছেন অকৃত্রিম ভালোবাসা ও সেতুবন্ধন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!