খানসামা অনলাইন প্রেসক্লাবে সদস্য সংগ্রহ অভিযান

খানসামা(দিনাজপুর) প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
দিনাজপুরের খানসামা অনলাইন প্রেসক্লাবে সদস্য সংগ্রহ অভিযান চলছে। গত ৩ জুলাই বৃহস্পতিবার বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব, রংপুর বিভাগীয় আহবায়কের তত্বাবধানে মেয়াদ উত্তীর্ণ খানসামা অনলাইন প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত করে ১৩ সদস্যের আহবায়ক কমিটি গঠিত হয়। এই আহবায়ক কমিটি ও ৩০ দিনের মধ্যে একটি স্থায়ী কমিটি উপহার দিবে এবং প্রয়োজনীয় সদস্য সংগ্রহ করবে। উক্ত কমিটির আহবায়ক ধীমান চন্দ্র দাস নিশ্চিত করেন যে, খানসামা উপজেলার স্থায়ী বাসিন্দা বিভিন্ন অনলাইন পত্রিকায় কর্মরত সকল প্রতিনিধি খানসামা অনলাইন ক্লাবের সদস্য হতে পারবে। এ ব্যাপারে অবশ্যই সদস্য হওয়ার জন্য নিন্মোক্ত নিয়মাবলী অনুসরন করতে হবে:
১। কেন্দ্রীয় অনলাইন প্রেসক্লাবের সদস্য পদ প্রাপ্তির পর উপজেলা কমিটিতে সদস্য হতে হবে।
২। আবেদন ফরম পূরণ করে
* দুই কপি পাসপোর্ট সাইজের ছবি,
* জাতীয় পরিচয় পত্র ও কর্মরত পত্রিকার আইডি কার্ডের ফটোকপিসহ জমা দিতে হবে।
উপজেলার ২ নং ভেড়ভেরী, ৩নং আংগারপাড়া ও ৬নং গোয়ালডিহি ইউনিয়নের তথ্য সেবা কেন্দ্র থেকে সদস্য অন্তর্ভুক্তি ফরম সর্বশেষ ২০ আগস্ট রাত ১২ টা পর্যন্ত পূরণ করে জমা দেওয়া যাবে এবং যেকোন প্রয়োজনে ধীমান চন্দ্র দাস আহ্বায়ক, খানসামা অনলাইন প্রেসক্লাব (০১৭১৪৯১০৯২৫) এর সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!