সফলভাবে সম্পন্ন হলো ”টাঙ্গাইল জেলা যুব সমিতি, ঢাকা’র” দোয়া ও ইফতার মাহফিল-২০১৯

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আজ ২৭ শে মে সোমবার ঢাকাস্থ মালিবাগের হোসাফ টাওয়ার কনভেনশন সেন্টারে সফলভাবে সম্পন্ন হলো ”টাঙ্গাইল জেলা যুব সমিতি, ঢাকা’র” দোয়া ও ইফতার মাহফিল-২০১৯।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের গণমানুষের নেতা, মধুপুর ধনবাড়ী আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী, বীর মুক্তিযুদ্ধা ডঃ আব্দুর রাজ্জাক এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে ঢাকার বুকে শফি মাহমুদ মুকুল চৌধুরীর নেতৃত্বে টাঙ্গাইল জেলা যুব সমিতির এরকম একটি সফল মিলন মেলার ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও পাশে থাকার আশ্বাস দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পী ঐক্যজোট এর সভাপতি ডি এ তায়েব, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ্ব মোঃ শাহজাহান চৌধুরী (লিটন),  জাসা গ্রুপ এর চেয়ারম্যান ডাঃ এম এ সাত্তার, সুপ্রিমকোর্ট এর স্বনামধন্য এডভোকেট মোহাম্মদ আলী, আলোক হেলথ কেয়ার লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক মোঃ লোকমান হোসেন, ঢাকাস্থ সখিপুর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর আদর্শের সৈনিক আবদুল লতিফ ভাসানী, টাঙ্গাইল জেলা যুব সমিতির উপদেষ্টা শরিফ উদ্দিন আরজু ও টাঙ্গাইল জেলা যুব সমিতির উপদেষ্টা মোঃ আব্দুস সবুর চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মৃধা নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মনছুরুল আলম হিরা, সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক মোহসিনুজ্জামান চৌধুরী বাবুল।

আরও উপস্থিত ছিলেন জনাব রোজিনা আক্তার সাধারণ সম্পাদক, বৃহত্তর ময়মনসিংহ যুব সমিতি।

আয়োজক কমিটির পক্ষ থেকে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাহবুব এইচ শাহীন। তিনি বলেন, অনুষ্ঠানের প্রাণ সফল সংগঠক টাঙ্গাইল জেলা যুব সমিতির সংগ্রামী সভাপতি জনাব শফি মাহমুদ মুকুল চৌধুরীর বলিষ্ঠ নেতৃত্বর কারনেই সফল ইফতার মাহফিল করা আমাদের পক্ষে সম্ভম। ইতিপূর্বেও আমরা মুকুল চৌধুরীর নেতৃত্বে ইফতার মাহফিল, পিকনিক, ঢাকা-টাঙ্গাইল ট্রেন এর জন্য মানববন্ধন, কম্বল বিতরণ সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করেছি।

সংগঠনের পক্ষ থেকে অনুষ্ঠানে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা যুব সমিতির সহ-সভাপতি এডভোকেট আরিফ আজাদ, যুগ্ম সম্পাদক এডভোকেট মোরশেদ আলী ও  সোহেল রানা স্বপন।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন টাঙ্গাইল জেলা সমিতির সাধারণ সম্পাদক জনাব মোঃ নজরুল ইসলাম ও প্রচার সম্পাদক এম এস ইসলাম আকাশ।

দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন অ্যাডভোকেট আজিজুল ইসলাম, যুগ্ম আহবায়ক এর দায়িত্ব পালন করেন টাঙ্গাইল জেলা যুব সমিতির সাংগঠনিক সম্পাদক, দক্ষ সংগঠক মাহবুব এইচ শাহীন, সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন টাঙ্গাইল জেলা যুব সমিতির অর্থ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!