টাঙ্গাইলের মধুপুরে সমাজকল্যাণ যুব সংঘের উদ্দোগে বিজয় দিবস উৎযাপন

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গত ১৬ ই ডিসেম্বর /২০২৩ টাংগাইলের মধুপুরের রানীয়াদ আটাপাড়া গ্রামে “সমাজকল্যাণ যুব সংঘ” এর উদ্দোগে ৩২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয় দিবস উৎযাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবকে জনাব, আব্দুল্লাহ আল মামুন।
অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ইউপি সদস্য জনাব, রফিকুল ইসলাম,অনুষ্ঠানটির উদ্বোধক ছিলেন বাংলাদেশ পুলিশে কর্মরত এসআই জনাব, হেলাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেশ কয়েকজন প্রবাসী ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এলাকার মুরুব্বিদের সাহায্য ও সহযোগীতায় তরুণ সমাজের সার্বিক ব্যবস্থাপনায় গত ৩২ বছর যাবৎ মহান বিজয় দিবসে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়ে আসছে।

খেলাগুলোর সার্বিক পরিচালনায় ছিলেন সমাজকল্যাণ যুব সংঘের ক্রীড়া সম্পাদক আব্দুল গফুর তাকে বিভিন্ন ইভেন্টে সহযোগীতা করেন আব্দুর রাজ্জাক, আসাদ, মিনহাজ, রিপন, রাজু, নাছির, স্বপন, রকিব সহযোগীতায় ছিলেন ক্লাবের সকল সদস্য।

সকালে পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। কুরআন তেলোয়াতের পর জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলনের পর বিজয় রেলি অনুষ্ঠিত হয়।
সবচেয়ে আকর্ষনীয় ছিলো বিবাহিত অবিবাহিতদের মধ্যে অনুষ্ঠিত ফুটবল খেলা। খেলাটি নির্ধারিত সময়ে গোল শূণ্য ড্র হলে ট্রাইব্রেকারে গড়ায়।ট্রাইব্রেকারে ৫-২ গোলে ম্যাচ জিতে নেয় অবিবাহিত একাদশ। এছাড়া কলাগাছ বেয়ে উপরে উঠা, মুরুব্বীদের মিউজিকাল ফুটবল। শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সমাজকল্যাণ যুব সংঘের উপদেষ্টা মন্ডলীর সন্মানিত সদস্য জনাব, আব্দুল হান্নান।

অনুষ্ঠানটি সফল ও সুন্দরভাবে পরিচালনা এবং সকলের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের জন্য সমাজকল্যাণ সংঘের সন্মানিত সাধারণ সম্পাদক, কবি ও সংগঠক, কাগজ ২৪ এর প্রধান বার্তা সম্পাদক জনাব, এম এস ইসলাম আকাশ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!