হামদুল্লাহ মেহেদীর সাথে লেবার পার্টির কোন সর্ম্পক নাই – লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ ইরান

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, ভারপ্রাপ্ত মহাসচিব ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, সিনিয়র ভাইস চেয়ারম্যান এডভোকেট ফারুক রহমান, মোঃ মোসলেম উদ্দিন, অ্যাডভোকেট আমিনুল ইসলাম রাজু, মোঃ আলাউদ্দিন আলী, মাহবুবুর রহমান খালেদ, জহুরুল হক জহির, মোঃ আমিনুল ইসলাম, এস এম ইউসুফ আলী ও তানভির হোসাইন আজ (শুক্রবার) একযুক্ত বিবৃতিতে বলেছেন, হামদুল্লাহ মেহেদীর সাথে বাংলাদেশ লেবার পার্টির কোন সর্ম্পক নেই। গত ৫ নভেম্বর ২০১৭ মাল্টিপারপাসের নামে সাধারন মানুষের কাছ থেকে প্রায় আড়াই কোটি টাকা আত্মসাৎ ও লেবার পার্টির গঠনতন্ত্র বিরোধী কার্যক্রমের সাথে জড়িত থাকার অপরাধে জাতীয় নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক হামদুল্লাহ মেহেদীসহ কয়েকজনকে লেবার পার্টি থেকে বহিস্কার করা হয়। ১৫ ফেব্রুয়ারী ২০১৭ হামদুল্লাহ মেহেদীকে মোহাম্মদপুর থানার মামলা নং-৮৩/২০১৬ মোতাবেক প্রায় ৬৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার করে সিআইডি পুলিশ। এতে দুইদিনের রিমান্ড ও ২২ দিন কারাভোগ করেন। তার বিরুদ্ধে লেবার পার্টির নেতাকর্মী ছাড়াও অসংখ্য মানুষের সাথে প্রতারনা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ প্রমানিত হয়েছে। ডাঃ মোস্তাফিজুর রহমান ইরানের নেতৃত্বে বাংলাদেশ লেবার পার্টি ২০০৭ সাল থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সমমনাদল, ২০১৩ সালে ১৮ দলীয় জোট ঘোষনালগ্ন থেকে অদ্যবধী রাজপথে গনতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার সংগ্রামে ঐক্যবদ্ধ আছে। একটি কুচক্রী মহলের ইন্দনে মেহেদী ২০ দলীয় জোটকে প্রশ্নবিদ্ধ করার হীনমানসে লেবার পার্টির সুনাম বিনষ্ট করার অপচেষ্টা করছে।
নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ লেবার পার্টি দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি, গনতন্ত্র ও সুষ্ঠু একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামে রাজপথে সক্রিয় ভুমিকা রাখছে। ঠিক তখই জনগনের দৃষ্টি আড়াল করতে কুচক্রিমহল একবছর পুর্বে বহিস্কৃত মহাসচিব মেহেদীকে দিয়ে হাস্যকর ভাবে ২০ দলীয় জোট ও বাংলাদেশ লেবার পার্টির ঐক্যে ফাটল ধরানোর নামে মিথ্যা নাটক মঞ্চস্থ করছে।
নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশ লেবার পার্টির ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের গনতান্ত্রিক সংগ্রাম ও কার্যক্রমের সাথে একমত পোষন করে বিগত আন্দোলন সংগ্রামের ন্যায় সক্রিয় ভুমিকা রাখবে। তাই বাংলাদেশ লেবার পার্টি ও বাংলাদেশ ছাত্রমিশনসহ জাতীয়তাবাদী ধর্মীয় মুল্যোবোধে বিশ্বাসী শক্তিকে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাই। প্রেস বিজ্ঞপ্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!