১০ মাস ধরে বেতন পাচ্ছি না

 

সনৎ কুমার রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

জেলার জলঢাকায় ব্যবস্থাপনা কমিটির জটিলতায় ১০ মাস ধরে আটকা পড়েছে উপজেলার শৌলমারী আনছার হাট ইসলামিয়া দ্বী-মুখী দাখিল মাদ্রাসার শিক্ষক- কর্মচারীদের বেতন  ভাতা। এতে করে মানবতার জীবনযাপন করছে ওই প্রতিষ্ঠানটির ১৮ জন শিক্ষক-কর্মচারী।

গত (৭ জুন) বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাঃ রাশেদুল হক প্রধানের কার্যালয়ে ওই মাদ্রাসার ১৮ জন শিক্ষক কর্মচারী উপস্থিত হয়ে  আসন্ন ঈদুল ফিতরের আগেই এ সমস্যা থেকে উত্তোলনের দাাবি করেছেন।
প্রতিষ্ঠানের শিক্ষক মনোরঞ্জন রায়, সাইফুল ইসলাম ও মোসফেকুর রহমান মিজু সাংবাদিকদের জানান, শুধুমাত্র কমিটি জটিলতার কারনে গত ১৬ সালের সেপ্টেম্বর মাস থেকে আমরা বেতন পাচ্ছিনা। তারা আরো জানায় আমরা বেতন বোনাস না পেয়ে  পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছি।  তাই  আমরা উপজেলা নির্বাহী অফিসারের কাছে ধর্না দিচ্ছি বারবার। মাদরাসার সুপার গোলাম মোস্তফার সাথে কথা বললে তিনি জানান ইউএনও স্যার মিমাংসা করে দিয়েছে কিন্তু এখনো দায়িত্ব বুঝে না পাওয়ায় বেতন তুলতে পারছেনা শিক্ষক কর্মচারীরা।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশেদুল হক প্রধান বেতন বন্ধের বিষয়টি স্বীকার করে বলেন,  চেষ্টা করছি ঈদের আগেই সমস্যা নিরসন করার। বেতন বন্ধের বিষয়ে সভাপতির সাথে কথা হলে তিনি জানিয়ছেন, কমিটি পাশ হয়ে আসলেই এ সমস্যার সমাধান হবে।


 

 

 

 

 

 

 

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!