৪৪তম আন্তঃ ফুটবল প্রতিযোগিতায় অপরাজিত বাংলাদেশ চ্যাম্পিয়ন হলেন সূতী ভি.এম.পাইলট মডেল উচ্চ বিদ্যালয়

৪৪তম বাংলাদেশ জাতীয় স্কুল-মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় চতুর্থ বারের মত এবার অপরাজিত বাংলাদেশ চ্যাম্পিয়ন হলেন টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত ‘সূতী ভি.এম.পাইলট মডেল উচ্চ বিদ্যালয়’।

দিনাজপুরের গোর ঈ শহিদ ( বড় মাঠ) এ গত ১৯ সেপ্টেম্বর, শনিবার ৪৪তম বাংলাদেশ জাতীয় স্কুল-মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার (ফুটবল)  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের ‘সূতী ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়’ (পদ্ম অঞ্চল) সিলেটের জহিরিয়া এম.ইউ উচ্চ বিদ্যালয় (বকুল অঞ্চল) কে ১-০ গোলে পরাজিত করে অপরাজিত বাংলাদেশ চ্যাম্পিয়নের শিরোপা অর্জন করেন।

শিরোপা অর্জনকারী গোলদাতা হলেন ‘সূতী ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়’ এর অধ্যয়নরত ছাত্র ও দলের ক্যাপটিন উদিয়মান ফুটবলার রবিন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্থানীয় কলেজ শাখার পরিচালক প্রফেসর আ. রাজ্জাক এর সভাপতিত্বে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রী নূরুল ইসলাম নাহিদ প্রধান অতিথি হিসেবে অপরাজিত বাংলাদেশ চ্যাম্পিয়ন দলকে নিজ হাতে ‘চ্যাম্পিয়ন ট্রফি’ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন- সূতী ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল লতিফ, ক্রীড়া শিক্ষক গোলাম রায়হান বাপন, কার্যনির্বাহী কমিটির সদস্য হারুন অর রশিদ বাদল, খালিদ হাসান শিপন ও শামিম হোসাইন রতন প্রমুখ।

৪৪তম বাংলাদেশ জাতীয় স্কুল-মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায়
‘সূতী ভি.এম.পাইলট মডেল উচ্চ বিদ্যালয়’ ২২আগস্ট( উপজেলা পর্যায়)  খন্দকার আসাদুজ্জামান একাডেমিকে ১-০ গোলে পরাজিত করে সেমিফাইনালে, ২৩ আগস্ট রামনগর উচ্চ বিদ্যালয়কে ৪-১ গোলে পরাজিত করে ফাইনালে, ২৪ আগস্ট সুন্দর উচ্চ বিদ্যালয়কে ৯-০ গোলে পরাজিত করে উপজেলা ফাইনালে ও ২৫ আগস্ট ঝাওয়াইল মহারাণী হেমন্ত কুমারী উচ্চ বিদ্যালয়কে ৮-১ গোলে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়।

২৮ আগস্ট (জেলা পর্যায়)  ভূঞাপুর উপজেলা দলকে ৩-০ গোলে
পরাজিত করে সেমিফাইনালে,  ৩০ আগস্ট সখিপুর পাইলট উচ্চ বিদ্যালয়কে ৮-০ গোলে পরাজিত করে ফাইনালে ও ৩১ আগস্ট মন্টু মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়কে ৩-১ গোলে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয়।

১০ সেপ্টেম্বর (বিভাগীয় পর্যায়) জামালপুর জেলা দলকে ২-০ গোলে পরাজিত করে উপ-অঞ্চল ফাইনালে, ১১ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলাদলকে ১-০ গোলে পরাজিত করে উপ-অঞ্চল চ্যাম্পিয়ন, ১৪ সেপ্টেম্বর রেসিন্ডেসিয়াল মডেল কলেজকে ৩-০ গোলে পরাজিত করে অঞ্চল চ্যাম্পিয়ন, ১৫ সেপ্টেম্বর বরিশালের ব্যাপ্টিস্ট উচ্চ বিদ্যালয় (গোলাপ অঞ্চল) কে ২-০ গোলে পরাজিত করে একধাপ এগিয়ে যায়,  ১৮ সেপ্টেম্বর নাটোরের গৌরীপুর উচ্চ বিদ্যালয় ( চাপা অঞ্চল) কে ৪-০ গোলে পরাজিত করে পয়েন্ট তালিকায় শীর্ষে অবস্থান করে এবং ১৯ সেপ্টেম্বর টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের ‘সূতী ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়’ (পদ্ম অঞ্চল) সিলেটের জহিরিয়া এম.ইউ উচ্চ বিদ্যালয় (বকুল অঞ্চল) কে ১-০ গোলে পরাজিত করে অপরাজিত বাংলাদেশ চ্যাম্পিয়নের শিরোপা অর্জন করেন।

মো. সেলিম হোসেন
গোপালপুর-টাঙ্গাইল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!