ডামুড্যায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোলকাপের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত।

শরীয়তপুর প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ডামুড্যায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল ৪:০০ টার দিকে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।এবং খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ বছর ৫৩ নং চর ধানকাঠি স.প্র.বি. ও ৪নং ডামুড্যা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালিকা এবং ৭ নং দুপখোলা স.প্র.বি ও ২২ নং চর মালগাও স.প্র.বি বালকরা ফাইনাল খেলার সুয়োগ পায়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় ৫৩ নং স.প্র.বি। অপর দিকে বঙ্গবন্ধু গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে ৭ নং স.প্র.বি চ্যাম্পিয়ন হয়।

আনুষ্ঠান সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী অফিসার রোজী আকতার। প্রধান অতিথি থেকে পুরুস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি,এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান উজ্জল শিকদার, শিক্ষা অফিসার আ.সোবাহান মুন্সি , সহকারী শিক্ষা অফিসার এমারত হোসেন, ১ নং স.প্র.বি এর প্রধান শিক্ষক  মোঃ জাহিদুল ইসলাম।আরো উপস্থিত ছিলেন অনান্য স্কুলের সহকারী শিক্ষক বৃন্দ।

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

     

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!