ভূঞাপুরে ব্যক্তি উদ্যোগে দুই হাজার বন্যার্ত পরিবারে ত্রাণ বিতরণ

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বন্যা দূর্গত অসহায় দুই হাজার পরিবারের মাঝে ব্যক্তি উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলের গোপালপুর ও ভুয়াপুর আসনে আওয়ামীলীগ হতে মনোনয়ন প্রত্যাশী ও এ আসনের বর্তমান সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামান এমপি’র পুত্র বিশিষ্ট সমাজ সেবক এবং আওয়ামীলীগ নেতা খন্দকার মশিউজ্জামান রুমেল (সি.আই.পি)।

গত শুক্রবার দিনব্যাপী উপজেলার গাবসারা ইউনিয়নের বন্যাকবলিত প্রতিটি এলাকা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের পানীবন্ধী মানুষের দ্বারে দ্বারে গিয়ে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

তিনি এসময় মনোযোগ সহকারে বন্যার্ত মানুষের পাশে গিয়ে অভাব-অনটনের কথা শুনেন ও সকল প্রকার পরিস্থিতি মোকাবেলা করতে সুখে-দুঃখে তাদের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন। পানিবাহিত রোগের প্রতিকার ও প্রতিরোধ করতে মেডিক্যাল ক্যাম্প করে মানুষের স্বাস্থ্যগত অবস্থা নিশ্চিত করার প্রতিশ্রুতি দেন।
দুই হাজার প্যাকেট ত্রাণসামগ্রীর প্রতিটিতে ছিল আটা ২ কেজি, ১ কেজি করে লবন ও মশুরের ডাল, ১লিটার তৈল, ২ টি করে দুধের প্যাকেট ও খাবার স্যালাইন।

এসময় উপস্থিত ছিলেন, ভূঞাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবী, সাবেক পৌর মেয়র আমিনুল ইসলাম তালুকদার বিদ্যুৎ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জার মিয়া, যুবলীগের সভাপতি আকতারুজ্জামান সেলিম, পৌর যুবলীগ নেতা জাকিউর রহমান কমল, টাঙ্গাইল বাস মিনিবাস মালিক সমিতি গোপালপুর প্রান্তের সহঃ সম্পাদক সৈয়দ সোলায়মান (বাবু), গাবসারা ইউপির সাবেক চেয়ারম্যান ফজল মন্ডল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম বাদলসহ গোপালপুর ও ভূঞাপুর উপজেলার শতাধিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফেরার পথে তিনি গাবসারার শহীদ বাপ্পী স্মৃতি সংঘ, মাদারিয়া ত্রি-রাস্তার মিলন মোহনায় অবস্থিত বাংলাদেশ আওয়ামীলীগের আঞ্চলিক কার্যালয় ও ধুবলিয়া দক্ষিণ পাড়া বঙ্গবন্ধু প্রতিবাদ সংঘের আয়োজনে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে আয়োজিত দোয়া ও আলোচনা সভা এবং একাধিক পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় তিনি মাইজবাড়ী দক্ষিণ পাড়া দেওয়ান বাড়ী জামে মসজিদ এর শুভ উদ্বোধন করেন।


 

 

 

 

 

 

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!