আবৃত্তির সংগঠন বাচনশৈলীর নতুন কমিটি গঠন

আর কে আকাশ, বিশেষ প্রতিনিধি, পাবনা । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা জেলার আবৃত্তির সংগঠন বাচনশৈলীর দ্বিবার্ষিক (২০১৯-২০ ইং) কমিটি গঠন করা হয়েছে। এতে সামুন সাব্বিরকে সভাপতি ও জুয়েল ঘোষকে সাধারণ সম্পাদক করে কার্যকরী পর্ষদ গঠন করা হয়েছে। নব কমিটির উপদেষ্টা পর্ষদের সভাপতি হলেন অধ্যাপক মনোয়ার হোসেন জাহেদী, সহসভাপতি রওশন আক্তার মিন্টু, উপদেষ্টা জুলফিকার কবিরাজ, পরিচালক অম্লান দত্ত অভি।
কার্যকরী পর্ষদের সভাপতি সামুন সাব্বির, সাধারণ সম্পাদক জুয়েল ঘোষ, অর্থ সম্পাদক শোভন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদাউস বান্টি, সাংস্কৃতিক সম্পাদক মাহ্মুদা সুলতানা, প্রচার ও প্রকাশনা ওয়াহিদা অপ্সরা জলি, দপ্তর সম্পাদক মোমতাহীনা মীম, কার্যকরী সদস্য আনোয়ারা খানম, নূসরাত জাহান তৃপ্তি, মোঃ লুৎফর রহমান, তাহামিন নিগার।
বাচনশৈলীর নব কমিটিকে অভিনন্দন জানিয়েছেন, এশিয়ান টিভির পাবনা জেরা প্রতিনিধি আর কে আকাশ, আকাশ নিউজ২৪ ডটকমের উপদেস্টা সম্পাদক ইঞ্জি. শওকাত ওসমান, নির্বাহী সম্পাদক তামান্না তানজীন, মিডিয়া এ্যাসোসিয়েশন পাবনার সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, পথ সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম শফিক, আর এস মিডিয়ার পরিচালক আল মামুন হোসেন রিমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!