উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক সম্মেলন ও ইফতার পার্টি

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি। কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক সম্মেলনের মাধ্যমে দ্বিতীয় মেয়াদের পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন ও ইফতার পার্টি শুক্রবার ঘাটাইলের পাঁচতারা হোটেলে অনুষ্ঠিত হয়। ফোরামের নবনির্বাচিত সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর রহমান মিল্টন, সাপ্তাহিক ত্রিমোহনার ঢেউ সম্পাদক স.ম জাহাঙ্গীর আলম, ঘাটাইল প্রেসক্লাব সম্পাদক রবিউল আলম বাদল, সন্তোষ কুমার দত্ত ও কামরুল হাসান প্রমুখ।

এ কমিটি নতুন পুনর্গঠনে সহসভাপতি নির্বাচিত হন আনছার আলী, কেএম মিঠু, স.ম জাহাঙ্গীর, মিজানুর রহমান, আব্দুস সাত্তার, কামরুল হাসান। যুগ্ম সম্পাদক হন এস এম শহীদ, সিরাজুল ইসলাম কিসলু, আলীম আকন্দ, রবিউল আলম বাদল, মো. সেলিম হোসেন। সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার দত্ত ও দাস পবিত্র। অর্থ সম্পাদক অভিজিৎ ঘোষ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক উত্তম কুমার আর্য, দপ্তর সম্পাদক আব্দুল লতিফ, শিক্ষা ও গবেষণা সম্পাদক জুলিয়া পারভেজ, সমাজ কল্যান সম্পাদক গোলাম মোস্তফা, ক্রীড়া সম্পাদক নূর আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক গোলাম রাব্বী মুক্তার এবং শামীম আল মামুনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, উত্তর টাঙ্গাইলের কালিহাতি, ঘাটাইল, ভূঞাপুর, গোপালপুর, মধুপুর ও ধনবাড়ী উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের নিয়ে দ্বিতীয় মেয়াদের এ কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!