প্রাইজবন্ডের ড্র প্রথম পুরস্কারের নম্বর ০৭৬১০১১

১০০ টাকা মূল্যমান বাংলাদেশ প্রাইজবন্ডের ৯১ তম ড্র অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলনকক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৭৬১০১১। গতকাল বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়। বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫১টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ এবং খস এই ড্রয়ের আওতাভুক্ত। উপরিউক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

প্রাইজবন্ডের ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০১৭৪০০৯। ১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৫৭৬২২৫ ও ০৬১৩৪৪৮। ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০২৪৪২৮৩ ও ০৩৭৯২৫৫। আর ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর ০০৪৩০৯১,০২৮৩৫৮৪, ০৪৫৮৩৬৫,০৬৪২৬৭৬, ০৭৭৯২৩৯,০১০০৪০৪, ০৩০৪১৭১,০৪৮২৪৭৮, ০৬৬৯১৬৫,০৮০১২৮৬, ০১২৯২৮৪,০৩৩৫১১৯, ০৪৯১১০৩,০৬৭৮৯৮৬, ০৮৫৩৮১৫,০১৫৯২৮৭, ০৩৭২৬৬৬,০৪৯১৫৭৭, ০৬৮৬৭১৯,০৮৭১৪৭২, ০১৯৫৮৮৬,০৩৯৯০০৬, ০৫০৬৩৯০,০৭০৪২৪৯, ০৮৮০১৮৬,০২০৭০৬১, ০৪০০৫৯১,০৫৪৭৮১৭, ০৭০৮২৯১,০৯১৫২৩৫, ০২২৭৯২৪,০৪২৫৪৪০, ০৫৬৯৬৫৪,০৭১০৬২২, ০৯৬৫০১০,০২৩৭০১৪, ০৪৩২৮১৫,০৬৩৫৬২২, ০৭২৭৩৭৮,০৯৭৭৪৫৭। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!