সিরাজগঞ্জের শাহজাদপুর, রায়গঞ্জ ও বেলকুচিতে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবাসহ ০৪ জন মাদক ব্যবসায়ী এবং ০১ জন চাঁদাবাজি মামলার এজাহারভুক্ত পালাতক আসামী গ্রেফতার।

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এজাহারভুক্ত পালাতক আসামী এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ২২/০৫/২০২১ খ্রিঃ রাত ১১.০৫ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন উল্টাডাব বাজারস্থ গ্রামীন টাওয়ারের সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৮৫(দুইশত পঁচাশি) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০২টি পুরাতন বাটন মোবাইল ফোন এবং নগদ ৫০০/-(পাঁচশত) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আঃ জব্বার মোল্লা(২৮), পিতা- আঃ হাই মোল্লা, সাং-চর কাদই নতুনপাড়া, ২। মোঃ মানিক মিয়া(৩০), পিতা-মোঃ আজিম উদ্দিন, সাং-চর কাদই গায়ানপাড়া, উভয় থানা-শাহজাদপুর, জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবŤ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
-প্রেস বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!