একসঙ্গে এতো সৎ মানুষ জীবনে কখনো দেখিনি: ইসলামী ব্যাংকের নতুন চেয়ারম্যান

 

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নতুন চেয়ারম্যান আরাস্তু খান বলেছেন, আমি অনেক অর্থনৈতিক প্রতিষ্ঠান ও ব্যাংকে দায়িত্ব পালন করেছি কিন্তু এতো সৎ লোকের সঙ্গে আমি জীবনে পূর্বে কখনো কাজ করার সুযোগ পাইনি। এক সাথে এতো সৎ মানুষের সমন্বয় দেখে আমি অভিভূত।

শুক্রবার মানিকগঞ্জ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের কনসালটেন্টদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আরাস্তু খান বলেন, মানুষ সম্পূর্ণ সততার সাথে হাসিমুখে, তুলনামূলকভাবে কম বেতনে এভাবে তখনই কাজ করতে পারে যখন মানুষ কমিটেড থাকে। আমি দেখেছি ইসলামী ব্যাংকের প্রতিটি কর্মকর্তা-কর্মচারী সৎ।

তারা এতোটা দায়িত্ব নিয়ে কাজ করে বলেই আজ ইসলামী ব্যাংক সবচেয়ে বেশি লাভ করেছে আবার মানুষকে বেশি সেবা দিয়েছে।

মানুষের আস্থা অর্জন করতে হলে কি করতে হয় তা ইসলামী ব্যাংক কর্তৃপক্ষ, এর কর্মকর্তা-কর্মচারীরা তা দেখিয়ে দিয়েছে। ইসলামী ব্যাংকের মাধ্যমে জঙ্গি অর্থায়নের কোনো প্রমাণ নেই।

আমি ব্যাংকের স্টাফদের বেতন বাড়ানোর কথা বলেছি। অনেক ব্যাংকের এমডি পযর্ন্ত বেশি বেতন পেলে প্রতিষ্ঠান পরিবর্তন করে কিন্তু ইসলামী ব্যাংকের একজন কর্মচারীও বেতনের আশায় প্রতিষ্ঠান ছেড়ে যায়নি। আমি এতো সৎ মানুষের সঙ্গে কাজ করতে পেরে সত্যিই গর্বিত।

এ সময় আরো উপস্থিত ছিলেন, হাসপাতালের চেয়ারম্যান এস এম রইস উদ্দীন, মানিকগঞ্জে অতিরিক্ত জেলা প্রশাসক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার, ডা: প্রফেসার মো: সিরাজ উদ্দিন, ডা: প্রফেসার মোহাম্মদ আলী, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের হাসপাতাল সেকশনের পরিচালক মোস্তফা কামাল, হাসপাতালের এমডি সরকার মোহাম্মাদ মাসুদউর রহমান, পরিচালক আলহাজ্ব মোহাম্মদ জামাল কোম্পানী, অ্যাড. পরিচালক মো: আওলাদ হোসেন, সুপার মো: আবুল কালাম আযাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!