ক্ষুদে ফুটবলার রাজু সাহায্য প্রার্থী

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ডিমলা উপজেলা সদরের পোষ্ট অফিস মোড় এলাকার সফিয়ার রহমান হোলার তিন ছেলের মধ্যে দ্বিতীয় ছেলে প্রতিভাবান ফুটবলার ও ৬ষ্ঠ শ্রেনীর মেধাবী ছাত্র রাজু ইসলাম (বুলেট) (১২) এখন মৃত্যু পথযাত্রী। রাজু ডিমলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র এবং একজন প্রতিভাবান ফুটবলার। রাজু গত কয়েক মাস আগে মাঠে ফুটবল খেলা শেষে করে পুকুরে গোসল করতে, নামার সময় লাফ দিতে গিয়ে ঘারে প্রচন্ড আঘাত পায়। আঘাতের কারণে রাজুর ঘারের কঠিন সমস্যা হয়। রাজুকে চিকিৎসার দেওয়া জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে। কিছু দিন পর ঘারের অপারেশন করা হলে রাজু অনেকটাই সুস্থ হয়ে ওঠেন। কিন্তু ভুল চিকিৎসার কারনে রাজুর জীবনে কালো ছায়া নেমে আসে। মেডিসিনের পার্শ্ব প্রতিক্রিয়ার ফলে রাজুর শরিরে গত একমাস যাবত পচন শুরু হয়। ডাক্তার বলেছেন রাজুকে বাঁচাতে অনেক টাকার প্রয়োজন। যা রাজুর পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। রাজু এখন উন্নত চিকিৎসার অভাবে নিজের বাড়িতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আর দিনদিন পচনের প্রকট আকার ধারন করছে। রাজুর বাবা সফিয়ার রহমান কুলির কাজ করে কোন রকম সংসার আর ছেলেদের পড়াশোনার খরচ চালায়। যেখানে সংসার নিয়ে চলা খুবিই কষ্টকর, সেখানে ছেলের চিকিৎসার ব্যয় কিভাবে সম্ভব, যেই খেলা নিয়ে আসতো ঘরে ট্রফি, সেই খেলায় নিয়ে আসলো তার ঘরে জীবন বাঁচার আকুতি। রাজুর বাবার আকুল আবেদন সরকারী সহায়তাসহ সকল পেশাজীবি মানুষের আর্থিক সহায়তা পেলে আমার ছেলে নতুন জীবন ফিরে পাবে।

ডিমলা সদর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কাশেম সরকার সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করেছেন।
 আপনাদের সহায়তা ও প্রচেষ্টায় অবশ্যই আমার রাজুকে বাঁচাতে পারব। তার বাবার ০১৭৪০৪৮৭৯২৫ (বিকাশ পার্সোনাল) অথবা ০১৭১৯২৪৪২৮৭-৯ ডাচ-বাংলা নাম্বারে রাজুকে সাহায্য পাঠাতে পারেন।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!