খানসামায় ক্ষুদে শিক্ষার্থীদের বরণ

ভূপাল চন্দ্র রায়নওগাঁ জেলা প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দিনাজপুরের খানসামায় প্রাক প্রাথমিক ও প্রথম শ্রেণির শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে। আজ মঙ্গলবার উপজেলারউ: ছাতিয়ানগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবীণ বরন ও মা সমাবেশ অনুষ্ঠানে ৩৪ জন প্রাক প্রাথমিক ও প্রথম শ্রেণির শিক্ষার্থীদের হাতে রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করা হয়েছে। খানসামা উপজেলায় এই প্রথম প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বরণ করে নেয়ায় অভিভাবকরা কর্তৃপক্ষকে সাধুবাদ জানান। শেষে শিশুদের মিষ্টিমুখ করানো হয়।

প্রধান শিক্ষক দীনেশ চন্দ্র সরকার সকল শিশুর অভিভাবকবৃন্দের উদ্দেশ্যে বলেন, আজ আনুষ্ঠানিকভাবে আপনাদের সন্তানদের আমাদের বিদ্যালয়ে বরণ করা হলো। আশা করি আমরা সাধ্যমতো মানসম্মত শিক্ষার মাধ্যমে তাদের সুন্দর ভবিষ্যত গড়ার ক্ষেত্র প্রস্তুত করতে পারবো। এখান থেকে যেন বিভিন্ন সরকারী ও ভালো বিদ্যালয়ে সুযোগ পায় সে চেষ্টা আমাদের অব্যাহত থাকবে। তিনি সকলকে শিশুদের প্রতি ইতিবাচক দৃষ্টি ভঙ্গি গড়ে তোলার আহবান জানান।

উ: ছাতিয়ানগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাবু অনিল চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক দীনেশ চন্দ্র সরকার, সহকারী শিক্ষক তরুণ কান্তি রায় সহ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও অভিভাবকবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!