ঘাটাইলে হানাদার মুক্ত দিবস পালিত

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে আজ ১০ ডিসেম্বর (মঙ্গলবার) টাঙ্গাইলের ঘাটাইল হানাদার মুক্ত দিবস উদযাপিত হয়েছে।দিবসটি উপলক্ষে মঙ্গলবার ঘাটাইল উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা কমান্ড কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।মঙ্গলবার ঘাটাইল উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আতাউর রহমান খান, উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম, ঘাটাইল পৌরসভার মেয়র শহীদুজ্জামান খান, সাবেক অধ্যক্ষ শামছুল আলম মনি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. তোফাজ্জল হোসেন, ডেপুটি কমান্ডার শাহনেওয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা (শিল্পী), সাবেক মেয়র মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মিয়া, এমদাদুল হক খান হুমায়ুন, প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম প্রমুখ।

র‌্যালীতে ঘাটাইল বিভিন্ন পর্যায়ের সরকারি বেসরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধার পরিবারবর্গসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!