গোপালপুরে হেমনগর ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

 

 

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের বন্যার্তদের মাঝে সরকারিভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিলরুবা শারমিন।
২০১৭-১৮ অর্থ বছরের বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত এ ইউনিয়নের ৫শত পরিবারের মধ্যে গতকাল দুপুরে নলীন বাজার এলাকায় নৌকাযোগে ১শত বন্যার্ত পরিবারের মাঝে গিয়ে এ ত্রাণ বিতরণ করা হয়। আজ বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে বাকি চারশত বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ১ কেজি করে ডাল, চিনি, লবন, ১লিটার করে পানি ও তেল। এ সময় উপস্থিত ছিলেন হেমনগর ইউপি চেয়ারম্যান ও গোপালপুর বাজার বণিক সমিতির সভাপতি রওশন খান আইয়ুব, উপজেলা সহকারি শিক্ষা অফিসার হুমায়ুন কবির, কৃষি উপসহকারি অফিসার মো. ইদ্রিস আলী, গোপালপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সেলিম হোসেন, স্থানীয় ইউপি সদস্য আব্দুল বারেক, সাইদুর রহমান ও জোছনা বেগম এবং ইউপি সচিব মো, আনোয়ার হোসেনসহ স্থাণীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এর আগে অত্র ইউপি চেয়ারম্যান রওশন খান আইয়ুব ভূঞাপুর-তারাকান্দি সড়কের হেমনগর ইউনিয়ন অংশের ১৪টি লিকেজ মেরামত কাজ পরিদর্শন করেন। উপজেলা কৃষি অফিস সূত্রে তিনি জানান, “এবারের বন্যায় হেমনগর ইউনিয়নের কয়েকটি গ্রাম বন্যার পানিতে ডুবে যাওয়ায় ৩১৫ হেক্টর জমির ফসল নিমোজ্জিত হয়েছে। মানুষের মাঝে দেখা দিয়েছে পানিবাহিত রোগ। আমরা ইউনিয়ন পরিষদ ও সরকারিভাবে বন্যার্তদের ক্ষতিপূরণে সর্বদা সাহায্যের হাত অব্যাহত রেখেছি।”


 

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!