টাঙ্গাইলে ব্লাস্টের কার্যক্রম নিয়ে কোর্ট স্টাফদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বিনামূল্যে আইনী সহায়তা প্রদানকারী মানবাধিকার সংস্থা বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) টাঙ্গাইল ইউনিটের কার্যক্রম নিয়ে কোর্ট স্টাফদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

টাঙ্গাইল জেলা ও দায়রা জজের এজলাসে ২৫ ফেব্রুয়ারী সোমবার বিকালে ওই সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোহাম্মদ শওকত আলী চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিট্রেট মোঃ মোয়াজ্জেম হোসেন।

ব্লাস্ট টাঙ্গাইল ইউনিট পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাকী মিয়ার সভাপতিত্বে কোর্ট স্টাফগন অংশগ্রহন করেন। সভা সঞ্চালনায় ছিলেন ব্লাস্টের সমন্বয়কারী অ্যাডভোকেট খঃআমিনা রহমান। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) টাঙ্গাইল ইউনিটের এডমিন অফিসার শিক্ষানবীশ আইনজীবী মোঃ রাশেদ খান মেনন (রাসেল)।

আয়োজকগণ ওই সভায় বলেন, অসহায় আবেদনকারীদের ২০১৮ সালে বিনামূল্যে আইনী সহায়তায় সালিস ও মামলার মাধ্যমে ৫৪,৪৮,৫০০/- চুয়ান্ন লক্ষ আটচল্লিশ হাজার পাঁচশত টাকা অর্থ আদায় করে দেয়া হয়েছে। এছাড়াও এই সংস্থা আন্তর্জাতিক নারী দিবস, লিগ্যাল এইড ডে, মানবাধিকার দিবস, রানা প্লাজা ডে, তাজরিন গার্মেন্টস ট্রাজেডী ডে, নারী পক্ষ’সহ বিভিন্ন জাতীয় দিবসে অংশগ্রহন করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!