টাঙ্গাইলে মাদক সেবনের অপরাধে ১১ জনকে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইল জেলা প্রতিনিধি॥ টাঙ্গাইলে মাদক সেবনের অপরাধে দুইজনকে নগদ ৫ হাজার টাকা অর্থদন্ডসহ ১১ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

২ জুলাই সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যেিজস্ট্রট আঃ করিমের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস এবং র‌্যাবের সহায়তায় সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালানো হয়। এই অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ২৬ ধারায় বিনাশ্রম কারাদন্ড এবং অর্থ দন্ড প্রদান করা হয়।

এদের মধ্যে মোঃ তানসেল (৪০), পিতাঃ মৃত খন্দকার মোজাম্মেল এবং মোঃ ফরহাদ (৩৫), পিতাঃ নৈমউদ্দিন কে ৫ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করা হয়। শামীম আল মামুন (৪০), পিতাঃ: মোঃ হাবিবুর রহমান, মো. দুলাল (৪০), পিতাঃ মৃত অমর আলী, মো. সবুজ মিয়া (২৫), পিতাঃ মৃত আনসার আলী, মো. ছানোয়ার হোসেন (২৭), পিতাঃ মোঃ আমজাদ আলী, মোঃ হাবিবুর রহমান (৬৯), পিতাঃ মৃত দানেশ আলী, মোঃ নজরুল ইসলাম (৭০), পিতাঃ আনছু তালুকদারকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। মোঃ সমিজ উদ্দিন (৩২), পিতাঃ মৃত আকবর অলীকে দুই মাস এবং মোঃ জহিরুল ইসলাম (৩৫), পিতাঃ ফজলুল হক ও মোঃ নজরুল ইসলাম (৩৭), পিতাঃ মৃত আহম্মেদ আলী কে তিন মাসের বিনাশ্রম কারদন্ড দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!