টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় ওয়ালটন গ্রুপের কর্মকর্তার মৃত্যু

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আব্দুর রাজ্জাক (৩৯) বুধবার ২মে সন্ধ্যায় কালিহাতী উপজেলার বাংড়া নামকস্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি শ্বশুরবাড়ি ঘাটাইল থেকে মোটর সাইকেলযোগে টাঙ্গাইলের কচুয়াডাঙ্গায় নিজ বাসায় ফেরার পথে একটি দ্রুতগামী বাস তাকে পিছন থেকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় একজন সিএনজি চালক তাকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রাজ্জাক টাঙ্গাইল পৌরসভা ১১নং ওয়ার্ড কচুয়াডাঙ্গার আব্দুল করিম মিয়ার বড় ছেলে। মৃত্যুকালে আব্দুর রাজ্জাক ৭ বছরের এক মেয়ে ও ১০ মাসের একটি ছেলে সহ অসংখ্য শুভাকাঙ্খী ও গুনগ্রাহী রেখে গেছেন।

ঘাটাইলে অবস্থানরত তার স্ত্রী ও সন্তানদের দেখতে যান, বুধবার বিকালে সেখান থেকে তিনি মোটরসাইকেলযোগে টাঙ্গাইলের উদ্দেশ্যে রওনা দেন। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, বুধবার সন্ধ্যায় ঘাটাইল থেকে মোটর সাইকেলযোগে ফেরার পথে কালিহাতী উপজেলার বাংড়ায় পিছন থেকে একটি গাড়ি আব্দুর রাজ্জাকের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চালক রাজ্জাক গুরুতর আহত হন। এমন সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থল থেকে হাসপাতালে গিয়ে রাজ্জাকের মরদেহ পান। পরিবারের অনুরোধে দুর্ঘটনাজনিত মৃত্যুর কারণে নিহত রাজ্জাকের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তার চাচা ইমরুল কায়েসের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওয়ালটন গ্রুপের কমপ্লায়েন্স বিভাগের অতিরিক্ত পরিচালক আব্দুর রাজ্জাকের অকাল মৃত্যুতে ওয়ালটন পরিবার সহ নানা শ্রেণি-পেশার লোকজন শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!