টাঙ্গাইল তিনটি ইউপি নির্বাচন সম্পন্ন একটি বিএনপি, একটি আওয়ামী লীগ ও একটিতে আওয়ামী লীগ বিদ্রোহী বিজয়ী

 

 

 

বিশেষ প্রতিনিধি (টাঙ্গাইল) । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইল সদর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটিতে বিএনপি, একটি আওয়ামী লীগ ও একটি আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন।
মাহমুদন নগর ইউনিয়নে বিএনপির মনোনিত প্রার্থী এম এ করিম তালুকদার চার হাজার ৯৫৩ ভোট পেয়ে বেরসকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগের মনোনিত প্রার্থী গোলাম ছরোয়ার জাহান পেয়েছেন চার হাজার ৮৮৩ ভোট।
কাতুলি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ইকবাল হোসেন আট হাজার ৩৯৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগের বিদ্রোহী সাইফুল ইসলাম লাভলু পেয়েছেন দুই হাজার ৮৮৪ ভোট।
ছিলিমপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী সাদেক আলী তিন হাজার ৮৮২ ভোট পেয়ে বেরসকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির হাফিজ উদ্দিন হাবিব পেয়েছেন তিন হাজার ৫৮ ভোট।
টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ইদি আমিন বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় তিনটি ইউনিয়নের ফলাফল ঘোষনা করেন।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!