টাঙ্গাইল জেলা যুব সমিতি’র উদ্যোগে আগামি ২ ফেব্রুয়ারী ২০১৮ তে পিকনিক

 

টাঙ্গাইল জেলা যুব সমিতি’র উদ্যোগে আগামি ২ ফেব্রুয়ারি ২০১৮ ইং শুক্রবার “আলাদীন’স পার্ক, ধামরাই তে পিকনিক উপলক্ষে আজ ২২ নভেম্বর নাইটেঙ্গল চাইনিজ রেস্তোরায় কার্যনির্বাহী কমিটি’র এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন বর্তমান সভাপতি লায়ন শফি মাহমুদ মুকুল চৌধুরী।

সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলামের সঞ্চালনায়  আজকের সভায় গুরুত্ববপূর্ণ বক্তব্য রাখেন সমিতি’র সহ-সভাপতি এ্যাডভোকেট মোহাম্মাদ আরিফ হোসেন, আব্দুল মোত্তালেব, যুগ্ম-সম্পাদক এ্যাডভোকেট মো: মোরশেদ আলী, মো: সাইফুল ইসলাম সবুজ, সাংগঠনিক সম্পাদক মাহবুব এইচ শাহীন, সহ-সাংগঠনিক সম্পাদক মো: রমজান আলী, শাহ আলম সৈকত, আবুল কালাম আজাদ খোকন, সাংস্কৃতিক সম্পাদক তৌফিক অপু, ক্রীড়া সম্পাদক শামীম আকন্দ, প্রচার সম্পাদক এম এস ইসলাম আকাশ ও অর্থ সম্পাদক মো: সাইফুল ইসলাম সহ অন্যন্যা নেতৃবৃন্দ।

সভাপতি মুকুল চৌধুরী তার দিকনির্দেশনামূলক বক্তব্যে বিগত দিনের পিকনিক ও ইফতার মাহফিলের সফলতা ও কিছু ত্রুটি বিচ্যুতির কথা উল্লেখ করে আগামী পিকনিক যাতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ মিলনমেলায় পরিণত হয় সেভাবে সকলকে কাজ করার আহ্বান জানান। এবং উল্লেখ করেন এবার পিকনিকের কূপনের মুল্য ৮০০ টাকা (ওয়াটার পার্ক ফ্রী) এছাড়া ২৫ টি রাইড, কিডস জোন সহ মনোরম পরিবেশ রয়েছে পার্কটিতে।

সভাপতি মুকুল চৌধুরী সকলের মতামতের ভিত্তিতে পিকনিক আয়োজক কমিটি ও কিছু উপ-কমিটি আংশিকভাবে গঠন করেন।

পিকনিক আয়োজক কমিটি’র আহ্বায়ক মো: সাইফুল ইসলাম সবুজ, যুগ্ম-আহ্বায়ক মাহবুব এইচ শাহীন, মো: সাইফুল ইসলাম, এম এস ইসলাম আকাশ, সদস্য সচিব তৌফিক অপু সহ ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন।

উপ-কমিটি যথাক্রমে- খাদ্য কমিটি’র আহ্বায়ক মাহবুব এইচ শাহীন, সদস্য সচিব আবুল কালাম আজাদ খোকন।

সাংস্কৃতিক কমিটি’র আহ্বায়ক এ্যাডভোকেট মোহাম্মাদ আরিফ হোসেন, সদস্য সচিব মো: মাজেদুর রহমান।

যাতায়াত কমিটি’র আহ্বায়ক আব্দুল মোত্তালেব, সদস্য সচিব আব্দুর রহিম।

ক্রীড়া কমিটি’র আহ্বায়ক শামীম আকন্দ, সদস্য সচিব এম এস ইসলাম আকাশ।

র‌্যাফল-ড্র কমিটি’র আহ্বায়ক মাসউদুল করিম, সদস্য সচিব শাহ আলম সৈকত।

সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম সকলকে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানিয়ে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপ্তি ঘোষণা করেন এবং উপস্থিত সকলকে নৈশভোজের আমন্ত্রণ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!