টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) অাসনে বাতিল হলো ৫ জনের মনোনয়নপত্র

 

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঋণ খেলাপীর দায়ে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ঐক্যফ্রন্টের অন্যতম নেতা বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকীসহ ৫জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রবিবার (২ ডিসেম্বর) মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শহীদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী ছাড়াও এ আসনে ঋণ খেলাপীর দায়ে জাতীয় পার্টির প্রার্থী কাজী আশরাফ সিদ্দিকী, বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করা ও বিদ্যুৎ বিল বকেয়ার দায়ে স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সভাপতি কাজী শহিদুল ইসলাম, দলীয় মনোনয়ন চিঠিতে দলের প্রধানের স্বাক্ষর না থাকার কারণে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আব্দুল লতিফ মিয়া, এক শতাংশ ভোটারের স্বাক্ষরে গরমিলের কারণে স্বতন্ত্র প্রার্থী লিয়াকত আলীর মনোনয়নপত্র বাতিল হয়েছে।

এ আসনে ৯জনের মনোনয়নপত্র দাখিল করা হয়।এদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম,কাদের সিদ্দিকীর মেয়ে কুঁড়ি সিদ্দিকী,কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতিক ও ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) মনোনীত শফি সরকারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!