নওগাঁয় ট্রাক-পিকআপ সংঘর্ষে দুজন নিহত

ভূপাল চন্দ্র রায়,  নওগাঁ জেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

নওগাঁর মান্দায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক ও তাঁর সহকারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। আজ শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার সতীহাট বাজার এলাকায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন রাজশাহীর বাগমারা উপজেলার সুলতানপুর গ্রামের নিয়ামত আলীর ছেলে খলিল প্রামাণিক (৩৫) ও কুষ্টিয়ার কুমারখালী পৌর এলাকার সাদেকুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (৩২)। আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি।পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা যায়, নওগাঁর পোরশা উপজেলার নোচনাহার বাজার থেকে আম নিয়ে একটি পিকআপ রাজশাহীর দিকে যাচ্ছিল। পথে সকাল সাড়ে ছয়টার দিকে সতীহাট বাজার এলাকায় রাজশাহী থেকে ছেড়ে আসা সিমেন্টবোঝাই একটি ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে পিকআপ ভ্যানের চালক ও সহকারী ঘটনাস্থলেই মারা যান। আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় লোকজন প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাঁদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনাটি নিশ্চিত করে বলেন, ট্রাকের চালক ও সহকারীও গুরুতর আহত হয়েছেন। তাঁরা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপ ভ্যানটি থানা হেফাজতে রাখা হয়েছে। নিহত পিকআপচালকের মরদেহ তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। সহকারীর লাশ নিতে তাঁর স্বজনেরা কুষ্টিয়া থেকে আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!