র‍্যাব-৫ এর চলমান অভিযানে রাজশাহী মহানগরী থেকে ফেন্সিডিল উদ্ধার’ এক মাদক কারবারি গ্রেফতার

সৈয়দ মাহামুদ শাওন, তানোর উপজেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দেশ ও জাতির কল্যানার্থে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে নিরলস ভাবে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। র‍্যাব নিয়মিত ভাবে জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, চোরাকারবারি, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক চৌকস দল মেজর মোঃ আশরাফুল ইসলাম এর নেতৃত্বে (শুক্রবার ০৩) জুলাই ২০২১ ইং তারিখ দিবাগত-রাত ১০টা ১৫ ঘটিকায় রাজশাহী মহানগরীর বেলপুকুকর থানাধীন বিসমিল্লাহ ডাউল শটিং মিল এলাকায় অপারেশন পরিচালনা করে, একজন মাদক কারবারিকে অবৈধ মাদকদ্রব্য’সহ গ্রেফতার করতে সক্ষম হন।

অপারেশনে র‍্যাব গ্রেফতারকৃত মাদক কারবারির কাছে থেকে যথাক্রমে, (ক) ৩০ বোতল ফেন্সিডিল, (খ) ০২ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরিকার্ড উদ্ধার করেন। অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি আসামী হলো, মোঃ মমিনুল ইসলাম (২৪), পিতা- মোঃ রমজান আলী, সাং- কাঠালবাড়িয়া, থানা- পুঠিয়া, জেলা- রাজশাহী।

গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে ওই মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি বলে জানা যায়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, এই চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক শুক্রবার দিবাগত-রাত অর্থাৎ আজ শনিবার (০৪ জুলাই) ২০২১ ইং তারিখ রাত্রি ১টা ১১ মিনিটে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করেন। র‍্যাবের পক্ষ থেকে ইতোমধ্যেই জানানো হয়েছে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে দেশের শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!