ডিমলার ধর্ষক গ্রেফতার

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ডিমলার এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে রংপুর নগরীর লালবাগ কলেজপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার নূর মোহাম্মদ (২৩) নীলফামারীর ডিমলা উপজেলার দক্ষিন ঝুনাগাছ চাপানী গ্রামের মো. শফিয়ার রহমানের ছেলে। আজ বুধবার পিবিআই রংপুর অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
পিআইবি ও মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই ছাত্রী রংপুর পুলিশ লাইন্স কলেজে পড়াকালীন সময় একই গ্রামের নূর মোহাম্মদের সঙ্গে পরিচয় হয়। পরবর্তীতিতে ওই কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রংপুরের একটি আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ২০১৫ সালের ১৪ এপ্রিল ধর্ষণ করে। ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ভিডিও করা হয়।
পরে ওই ভিডিও এবং ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে নূর মোহাম্মদ ছাত্রীটির ওপর মানসিক অত্যাচার করত এবং বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করতো। ভিকটিম এক পর্যায়ে নূর মোহাম্মদের কুপ্রস্তাব রাজী না হলে তার অশ্লীল কিছু ছবি পরিচিত রুমমেটদের ফেসবুক মেসেঞ্জারে এবং হোয়াটসএ্যাপে পাঠায়। এঘটনায় ধর্ষণের শিকার মেয়েটি বাদী হয়ে রংপুর কোতয়ালী থানায় একটি মামলা করে।
পিবিআই রংপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার জানান, গ্রেপ্তারকৃত নূর মোহাম্মদের কাছ থেকে ঘটনা সংশ্লিষ্ট সকল আলামত জব্দ করা হয়েছে মেমোরী কার্ডে ধর্ষণের ভিডিও এবং স্থিরচিত্র পাওয়া গেছে।
এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!