সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর ঢাকা মহানগর দক্ষিণ এর কার্যকরী কমিটি (২০২৪-২০২৫) গঠিত হয়।

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর ঢাকা মহানগর দক্ষিণ এর কার্যকরী কমিটি (২০২৪-২০২৫) গঠিত হয়। সভাপতি-কে এম মোতালিব হোসেন, সাধারণ সম্পাদক- মো: তানবীরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক-জাহিদুল আলম মল্লিক (ওয়াসিম) সহ ৪৮ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

জাহিদুল আলম মল্লিক (ওয়াসিম) একজন মানবিক ও সাংগঠনিকমনা মানুষ। ছাত্রজীবন থেকেই বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত। তিনি, বাকেরগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি, ঢাক ‘র সাধারণ সম্পাদক, বৃহত্তর বরিশাল বনশ্রী সোসাইটি’র দপ্তর সম্পাদক, আস্থা-৯৩ ফাউন্ডেশন এর সংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিট ‘র সাবেক সদস্য।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সারা দেশে ফিলিস্তিনে ইসরায়েলের আগ্রাসনের প্রতিবাদে ফিলিস্তিনের পক্ষে প্রতিবাদ সভা সহ নানবিধ মানবিক কাজ করে যাচ্ছে।

মানব পাচার রোধে জনসচেনতা, বিনামূল্যে চক্ষু চিকিৎসা, প্যারালাইসিস রোগীদেরকে ফিজিওথেরাপি, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার,  নৈশ প্রহরীদের মাঝে ইউনিফর্ম, টর্চ লাইট ও স্বাস্থ্য কার্ড বিতরণ করে থাকে।

গরীব ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করে থাকে। কিশোর গ্যাং, ইভটিজিং, মাদকের বিরুদ্ধে সচেতনতা তৈরির লক্ষ্যে বিভাগীয় কমিটি সহ প্রত্যেক ইউনিট কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!