দিনাজপুরে ছিনতাইকারী আটক

দিনাজপুর প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দিনাজপুরে ছিনতাই করার সময় স্থানীয় বাসিন্দাদের সহায়তায় তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। ঘটনাটি ঘটেছে শহরের মাহুদপারা এলাকার প্রমোদতরী পার্কে।
ঘটনার বিবরনে জানা যায়, গতকাল ১৫ মে সোমবার  বিকেলে প্রমোদতরী পার্কে বেড়াতে আসা দর্শনার্থীদের আটক করে মোবাইল ও মানি ব্যাগ  ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীদেরকে আটক করে । পরে তাদের কাছ থেকে  একটি মোবাইল উদ্ধার করা হয়।
ছিনতাইকারীরা হল দিনাজপুর সদরের মাহুদপাড়ার আমিনুল ইসলামের ছেলে রাজু ইসলাম(১৮), সামছুল হকের ছেলে রাব্বি হোসেন(১৫), ও জেলার মহবতপুর গ্রামের মজিবর রহমানের ছেলে নাইমুল ইসলাম নাঈম(১৪)।

র‌্যাব ১৩ অধিনায়ক তালুকদার নাজমুস সাকিব জানায়, দর্শনার্থী  নূর হোসেন স্ত্রীসহ প্রমোদতরী পার্কে  বেড়াতে আসলে পাচজন যুবক তাদের পথরোধ করে মারধর করে এবং মোবাইল ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে সেখানে উপস্থিত র‌্যাব সদস্যরা স্থানীয় জনতার সহায়তায় তিনজন ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। উদ্ধার করা হয় ছিনতাই হওয়া একটি মোবাইল।
আটককৃত তিন ছিনতাইকারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছিনতাই মামলা দায়ের করে দিনাজপুর কোতয়ালী থানায়  হস্তান্তরর করা হয়েছে।

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!