দিব্যজ্ঞান টিচিং এন্ড কোচিং সেন্টারে পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া মাহফিল

কামরুজ্জামান রিপন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুরে ‘দিব্যজ্ঞান টিচিং এন্ড কোচিং সেন্টারের উদ্যোগে পিএসসি ও জেএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার হাদিরা ইউনিয়নের পলশিয়া গ্রামের চির সবুজের বুকচিরে মনোরম পরিবেশে গড়ে উঠা লেখাপড়ায় শ্রেষ্ঠত্ব অর্জনকারী এ শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে দোয়া ও মিলাদ মাহফিলটি অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক ও শিমলা পাবলিক উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি বিএসসি শিক্ষক কামরুজ্জামান রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি মো. সেলিম হোসেন।
দশম শ্রেণির শিক্ষার্থী সালমা আক্তার ও সজিব আহম্মেদের সঞ্চালনায় পরীক্ষার্থীদের দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বর্তমান পরিচালক শামিম আল-মামুন শিপন, ভেঙ্গুলা ফাযিল মাদ্রাসার প্রভাষক রফিকুল ইসলাম, নগদা শিমলা ইউপি সদস্য উজ্জল মিয়া, প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের উপদেষ্টা মোহাম্মদ আলী ও মো. শাহ্জাহান আলী, সিনিয়র শিক্ষক শাপলা খাতুন ও জেকলিন সুলতানা আশা, সহকারি শিক্ষক হাফিজুর রহমান, মোস্তফা, মফিজুল, আশরাফ আলী, নূপুর আক্তার ও রানা প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ কর্মকর্তা মো. রফিকুল ইসলামসহ প্রতিষ্ঠানে অধ্যায়নরত সকল শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ বছর এ প্রতিষ্ঠান থেকে পিএসসি ও জেএসসি মিলে প্রায় শতাধিক পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে। এ সময় প্রতিষ্ঠানের পক্ষ থেকে পরীক্ষায় অংশগ্রহণকারী প্রতিটি শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!