দুই যুগে পদার্পণ করল দৈনিক মজলুমের কণ্ঠ

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

মজলুম জননেতা মওলানা ভাসানী’র আদর্শে প্রতিষ্ঠিত এডভোকেট জাফর আহমেদের সম্পাদনায় টাঙ্গাইলের একমাত্র স্বনামধন্য জাতীয় দৈনিক মজলুমের কণ্ঠ পত্রিকা হাঁটি হাঁটি পায়ে পায়ে দুই যুগে পদার্পণ করলো।

এ উপলক্ষ্যে দৈনিক মজলুমের কণ্ঠ পরিবারের আয়োজনে আজ শনিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এসে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে যোগদান করে।
এ সময় পত্রিকাটির পক্ষ থেকে বিভিন্ন সাংবাদিকদের সম্মাননা স্মারক দেয়া হয়। বরেণ্য ব্যক্তিত্ব মুক্তিযুদ্ধে সংগঠক ও প্রবীণ সাংবাদিক ফজলুর রহমান খান ফারুক ও কবি বুলবল খান মাহবুবকেও এ সম্মাননা স্মারক দেওয়া হয়।

এ ছাড়াও অতিথি প্রতিবেদক হিসেবে দৈনিক প্রথম আলো’র টাঙ্গাইল জেলা প্রতিনিধি কামনাশীষ শেখর, যায় যায় দিনের জেলা প্রতিনিধি জুবায়ের মল্লিক বুলবুল ও দৈনিক মজলুমের কণ্ঠের শ্রেষ্ঠ প্রথম প্রতিবেদক হিসাবে ভূঞাপুর প্রতিনিধি অভিজিৎ ঘোষ, দ্বিতীয়তম সখীপুর প্রতিনিধি সাইফুল ইসলাম শাফলু এবং তৃতীয়তম নাগরপুর প্রতিনিধি এরশাদ মিয়াকে ক্রেস্ট ও প্রাইজমানি দেওয়া হয়।
দৈনিক মজলুমের কণ্ঠে’র সম্পাদক এডভোকেট জাফর আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি খান মোহাম্মদ খালেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!