রাজধানীর দারুসসালাম এলাকায় দুই সন্তানসহ মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডি.কম

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর দারুসসালাম এলাকায় দুই সন্তানসহ মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের সময় একটি চিঠি পাওয়া যায়, চিঠিটি নিহত আনিকা আক্তারের (২৫) স্বামী শামীমকে উদ্দেশ্য করে লেখা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

চিঠির মাঝে মাকে উদ্দেশ করে লেখা, মা আমি এই দুই হাত দিয়ে ওদের খাওয়াছি, তেল দিছি, আর আজ সেই হাত দিয়ে মারলাম।

দারুসসালাম থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল আলাম বলেন, দুপুরে খবর পেয়ে আমরা দরজা ভেঙ্গে নিহত আনিকা ও তার দুই সন্তান শামীমা ও আব্দুল্লাহর লাশ উদ্ধার করি। এ সময় আব্দুল্লাহ ট্রাউজারের ভেতরে আমরা একটি চিরকূটি পাই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চিরকূটটি আনিকারই লেখা। তবে নিশ্চিত হওয়ার জন্য আমরা তার স্বজনদের সহযোগিতা নেবো। তা না হলে বিশেষজ্ঞদের সহযোগিতা নেবো।

এই ঘটনায় এখনও কোনও মামলা হয়নি।

নিহত আনিকার স্বামীর নাম মো. শামীম। তার গ্রামের বাড়ি ফরিদপুর। আনিকার গ্রামের বাড়ি নওগাঁতে। তার স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে ময়নাতদন্তের পর লাশ হস্তান্তর করা হবে। তাদের লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চিরকূটের লেখাটি হুবহু নিম্নে দেয়া হলো

শামীম তোমার একটা ভুলের জন্য এত বড় ঘটনা। তুমি ভেবেছো আমি সুধু শুনব না। তুমি সবার কথা ভাবো, আমাদের কথা ভাবো। আমি সবাইকে ছেড়ে যাছি। থাকবো না, পৃথিবী ছেড়ে আর বলেছিলাম না। আমি যেখানে, ওরা সেখানে। একটাই কষ্ট মা ভাই বোন নানী আরও অনেকের মুখ দেখতে পালামনা। ছেলে মেয়ে নেয়ে গেলাম সবাই ভালো থেকো।

মা আমি এই দুই হাত দিয়ে ওদের খাওয়াছি, তেল দিছি, আর আজ সেই হাত দিয়ে মারলাম। আমাকে তোমরা মাপ করে দেও। আমাদের কপলে এ ছিল। ওরা দুজন নিশ্বাপ। আমাদের মৃতর জন্য কেও দাই না।

ইতি

আনিকা

শামীমা

আব্দুল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!