নীলফামারীতে এক জেএমবির সদস্য আটক

 

সনৎ কুমার রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দীর্ঘদিন পলাতক থাকা  জঙ্গি হামলার প্রশিক্ষন প্রাপ্ত সক্রিয় জেএমবির সদস্যকে আটক করেছে র‌্যাব-১৩ সিপিসি-২ এর নীলফামারী ক্যাম্পের সদস্যরা। আজ রবিবার দুপুর ১টার দিকে জেলা সদরের সংগলশী ইউনিয়নের কাজীরহাট বাজার হতে ওই জঙ্গিকে আটক করা হয়। আটক জঙ্গি সদস্য নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর গ্রামের আফসার উদ্দিনের ছেলে শাহীন ইসলাম(৩৮)। বিকাল ৪টায় সংবাদ সম্মেলনে নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি শাহীনুর কবীর জানান, নীলফামারী থানার এজাহার ও চার্জশীট ভুক্ত (মামলা নম্বর-১, তারিখ-১ মে/২০১৬) উক্ত জঙ্গী দীর্ঘদিন থেকে পলাতক ছিলো। গোপন সংবাদের ভিক্তিতে জেলা সদরের কাজীরহাট বাজারে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জেএমবির সক্রিয় সদস্য, জঙ্গী হামলার প্রশিক্ষন প্রাপ্ত এবং নিয়মিত জেএমবিকে চাঁদা প্রদান করে থাকে বলে স্বীকার করেছে।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!