পাবনা বইমেলার ১০ম দিন: বই পড়া নিয়ে স্কুল শিক্ষকদের আলোচনা

বিশেষ প্রতিনিধি, পাবনা  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা বইমেলার ১০ম দিনে পাবনার বিভিন্ন স্কুলের শিক্ষকদের বই পড়া নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় অংশ গ্রহণ করেন, টাউন গার্লস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক খন্দকার ফামিদা রুমানা (শাম্মী), স্কয়ার হাই স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুল মোত্তালিব, পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মাহমুদুল হক, টাউন গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক রবিউল করিম, আরএম একাডেমি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন শেখ, সেলিম নাজির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আক্তার, মাধপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুম মুনিরা, পাওনিয়র ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জেবুন্নেসা ববিন, শহীদ আহম্মেদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলেনা খাতুন, কোমরপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সাখাওয়াত হোসেন।

আলোচনা শেষে তাদের ধন্যবাদ ও অভিনন্দন জানান বইমেলা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর শিবজিত নাগ।

বইমেলা মঞ্চে বই পড়া নিয়ে আলোচনা সভার সঞ্চালনা করেন এ্যাড. মুসফেকা জাহান কণিকা ও ড. হাবিবুল্লাহ।

গতকাল ছিল অভিনয় শিল্পী মোজাম্মেল হকের ১ম মৃত্যু বার্ষিকী। এই দিন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। তার স্মরণে আলোচনার শুরুতে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং এই দিন আহত ওস্তাদ আব্দুল মালেক সরকারের আরোগ্য কামনা করা হয়।  মেলা মঞ্চে চাটমোহর ভয়েসের সঙ্গীত, পাবনা শিশু একাডেমির নৃত্য, তাল লয় সাংস্কৃতিক একাডেমি ও সংস্থার নৃত্য, সুজানগর পদ্মা সঙ্গীত একাডেমির নৃত্য ও সঙ্গীত এবং ঈশ্বরদী রেলওয়ে শিল্পী গোষ্ঠীর নাটক “গোলামীর গর্ভধারিনী” মঞ্চস্থ হয়।

Pabna boi mela 10 day pic-2


কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!