পাবনা বইমেলার ২২তম দিনে ক্রীড়া  সংগঠক ও খেলোয়াড়দের আলোচনা

স্টাফ রিপোর্টার, পাবনা  ।  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা বইমেলার ২২তম দিনে জেলার ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়দের সাথে বই পড়া নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। যারা আলোচনায় অংশ গ্রহণ করেন তারা হলেন, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য দাবা সংগঠক রাশেদ হোসেন ফারুক, পাবনা জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেটের প্রধান নির্বাচক গৌতম সরকার গোড়া, পাবনা ডিএসএর ব্যাডমিন্টনের কোচ পল জয়ন্ত সরেন (পিটার), জাতীয় হ্যান্ড বল খেলোয়ার সাইফুল ইসলাম, ন্যাশনাল ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন শাপলা আক্তার, সূর্য তরুণ ক্লাবের সভাপতি রাজিবুর রহমান, পাবনা ডিএসএর প্রধান কোচ সাঈদ হোসেন সুমন, ডিএসএর ভলিবলের কোচ রিসালাত আলী রাসু, সাবেক এ্যামলেট সালাহউদ্দিন ও পাবনা ডিএসএর ক্রিকেটের জেলা কোচ শেখ সাদী।
পাবনা বইমেলা উদযাপন পরিষদের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানান জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমাস হাবিব, সঞ্চালনা করেন ড. হাবিবুল্লাহ ও এ্যাড. মুসফেকা জাহান কণিকা। এসময় উপস্থিত ছিলেন বইমেলা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর শিবজিত নাগ ও সম্পাদক এ্যাড: আব্দুল হান্নান, অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর মহা সচিব আব্দুল মতীন খান, বিশিষ্ট সমাজ সেবী মোস্তাক আহমেদ সুইট প্রমুখ।
এছাড়া মেলা মঞ্চে গন্তব্য ও শিশু একাডেমির নৃত্য, ঈশ্বরদী প্রথম আলো বন্ধু সভার সঙ্গীত ও শহীদ এম.এ গফুর সাংস্কৃতিক একাডেমীর বাউল সঙ্গীত অনুষ্ঠত হয়।

Pabna boi mela pic-2


কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!