বাংলাদেশে থাকতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে, বুঝতে হবে। তাঁর আত্মজীবনী পড়তে হবে – পাবিপ্রবিতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান

সৈয়দআকতারুজ্জামানরুমী,পাবনাপ্রতিনিধি।কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান বলেছেন, বাংলাদেশে থাকতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে, বুঝতে হবে। তাঁর আত্মজীবনী পড়তে হবে। বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ বুকে ধারণ করে মানুষের মত মানুষ হতে হবে।
শনিবার সকাল ১১ টায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যয় তিনি এ কথা বলেন।
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা – ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স ও বীর মুক্তিযোদ্ধা ও দুর্নীতি দমন কমিশনের সাবেক কমিশনার মোঃ সাহাবুদ্দিন চুপ্পু । এ ছাড়া বক্তব্যদেন পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবিপ্রবি’র উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম, পাবিপ্রবি’র কোষাধ্যক্ষ ড. আনোয়ার খসরু পারভেজ। আলোচনা শেষে সন্মননা স্মারক প্রদান করা হয় অতিথিবৃন্দকে।

দুর্নীতি দমন কমিশনের সাবেক কমিশনার মোঃ সাহাবুদ্দিন চুপ্পু বলেন, বঙ্গবন্ধু হত্যাকান্ডের সাথে জিয়াউর রহমান জড়িত ছিলেন। খুনিরা তার সাথে যোগাযোগ রক্ষা করে আসছিলো। যা বঙ্গবন্ধু হত্যা মামলার বিচারিক নথিপত্রে যথেস্ট প্রমাণ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!