কুষ্টিয়ায় মিত্র ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। আর এ কারণেই দেশের অসহায় ও শ্রমজীবী মানুষেরা পড়েছেন চরম বিপদে। অনেক স্বেচ্ছাসেবী-সামাজিক-রাজনৈতিক সংগঠন এই বিপদে অসহায়দের পাশে দাড়িয়েছেন। তেমনিভাবে পাশে দাড়িয়েছে কুষ্টিয়ার মিত্র ফাউন্ডেশন। শুক্রবার সকালে শহরের হাউজিং কদমতলা মোড়স্থ মিত্র ফাউন্ডেশনের কার্যালয়ে ১ হাজার ১শত অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

এসময় তাদেরকে শাড়ী/লুঙ্গী ২কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি খেজুর, নগদ ১০০ শত টাকা, মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন ও হাফেজিয়া মাদ্রাসার মোট -৫৭ জনকে ঈদের পোশাক প্রদান করা হয়। মিত্র ফাউন্ডেশন ২০০৫ সাল থেকে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে জেগে আছে। বৃক্ষ রোপন, চিকিৎসা সেবা, শিক্ষা ভাতা প্রদানের মাধ্যমে সেবা প্রদান করছে- ১ম বার ৫৫০, ২য় ৭৫০, ৩য় বার ১০০০ জন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে মিত্র ফাউন্ডেশনের সভাপতি এম. এ মান্নান কাকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়ার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা,  মিত্র ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আব্দুল হান্নান স্বপনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এসময় এক হাজার অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!