দেশের বাজারে রিয়েলমির নতুন স্মার্ট ফোন সি২০এ

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

তরুণদের পছন্দের স্মার্ট ফোন ব্র্যান্ড রিয়েলমি ঈদ উপলক্ষে বাজারে নিয়ে এসেছে ব্র্যান্ডটির সর্বশেষ সংযোজন এন্ট্রি লেভেলে সেরা পছন্দ রিয়েলমি সি২০এ।

এই স্মার্ট ফোনে রয়েছে দুর্দান্ত ব্যাটারি, বিশাল ডিসপ্লে,  জ্যামিতিক আর্ট ডিজাইন এবং শক্তিশালী প্রসেসর সহ আকর্ষণীয়  সব ফিচার। রিয়েলমি সি২০এ স্মার্ট ফোনটির সর্ব প্রথম অনলাইন সেল অনুষ্ঠিত হয়েছে ইভ্যালিতে এবং ৮  মে থেকে এটি দেশব্যাপী পাওয়া যাচ্ছে। এই ঈদে থাকছে রিয়েলমি সি২০এ কিনে ফ্রিজ,  টিভি সহ হাজারো আকর্ষণীয় পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ। এ অফার চলবে ১৫ মে পর্যন্ত।

এই ঈদে প্রতিটি প্রাইজ রেঞ্জের দুর্দান্ত স্মার্ট ফোন নিয়ে এসেছে রিয়েলমি,  এন্ট্রি লেভেলে যারা দুর্দান্ত একটি স্মার্ট ফোন খুঁজচ্ছেন তাদের জন্য রিয়েলমি সি২০এ দারুণ একটি স্মার্ট ফোন হতে যাচ্ছে। এতে রয়েছে ৫০০০ এমএএইচ দুর্দান্ত ব্যাটারি,  ৬.৫ ইঞ্চির সুবিশাল ডিসপ্লে, হেলিও জি-৩৫ অক্টাকোর গেমিং প্রসেসর, জ্যামিতিক আর্ট অনুপ্রাণিত ডিজাইন, ৮ মেগাপিক্সেল এ আই ক্যামেরা। সবমিলিয়ে রিয়েলমি সি২০এ এন্ট্রি-লেভেল অল-রাউন্ডার এবং তরুণ স্মার্ট ফোন ব্যবহারকারীদের বিনোদনের জন্য দারুণ একটি ফোন। এটি ২+৩২ জিবি মেমোরি ভেরিয়েন্টে এবং আয়রন গ্রে ও লেকব্লু এই দুইটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। রিয়েলমি ফ্যানরা মাত্র ৮,৯৯০ টাকায় রিয়েলমি সি২০এ কিনতে পারবেন।
বিশাল ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি+রিভার্স চার্জিং মোড:রিয়েলমি সি২০এ এন্ট্রি-লেভেলের স্মার্ট ফোনের মধ্যে বিনোদনের জন্য সেরা একটি ডিভাইস, এতে তরুণদের জীবন যাত্রা কেনতুন উচ্চতায় নিয়ে যাওয়ার মতো সকল স্পেসিফিকেশন ও ফিচার রয়েছে। রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারিযুক্ত সুদীর্ঘ ব্যাটারি লাইফ এবং রিভার্স চার্জিং সুবিধা। পাওয়ার সেভিং মোড চালু থাকায় ফোনটি ৪৩ দিন স্ট্যান্ডবাই থাকবে। বিশেষ ওটিজিরিভার্স চার্জ সুবিধা থাকার কারণে রিয়েলমি সি২০এ দিয়ে অন্যান্য স্মার্ট ডিভাইস চার্জ করা যাবে।

এপিপি কুইক ফ্রিজের মতো ফিচার থাকায় ফোনটি অব্যবহৃত অ্যাপ গুলোকে অপটিমাইজ করতে পারে এবং এর ফলে আরও উন্নত ব্যাটারি পারফরমেন্স পাওয়া যায়।

৬.৫ ইঞ্চি বিশাল ডিসপ্লে+জি৩৫ গেমিং প্রসেসর: উন্নত গেমিং, অডিও ও ভিডিও অভিজ্ঞতার জন্য সি২০এ তে রয়েছে ৬.৫ ইঞ্চি ২০:৯ বিশাল ডিসপ্লে। শক্তিশালী হেলিওজি ৩৫ অক্টা-কোর গেমিং প্রসেসর থাকার কারণে ফোনটি দ্রুতগতির পারফরমেন্স নিশ্চিত করে এবং যারা বিরামহীন স্ট্রিমিং ও গেমিং উপভোগ করতে চান তাদের জন্য সেরা ডিভাইস। ফোনটির বিশাল স্ক্রিনের সাথে মিনি-ড্রপ ডিসপ্লে ডিজাইন ভিজ্যুয়ালকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করতে কম্পোনেন্ট গুলোকে আরও কাছাকাছি নিয়ে আসে।
ফোনটিতে রয়েছে পানি-নিরোধক ডিজাইন। ডিজাইনে নতুন ট্রেন্ড তৈরি করতে রিয়েলমি’র ডিজাইন স্টুডিও তরুণদের জীবনের সাথে সামঞ্জস্যপূর্ণ এমন নতুন নতুন পার্সোনালাইজড ডিজাইন অনুসন্ধান করে। এরই একটি ফলাফল হচ্ছে জ্যামিতিক আর্ট ডিজাইন। এজন্যই, আলোর বিশেষ প্রতিফলন তৈরি করতে ৪৫০+ কার্ভখোদাই করা রিয়েলমি সি২০এ এরলে আউট বেশ আলাদা। সি২০এ তরুণ ব্যবহারকারীদের পছন্দ ও নান্দনিকতাকে বিবেচনা করে ডিজাইন করা হয়েছে। উন্নত স্মার্ট ফোন অভিজ্ঞতার জন্য এতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউ আই,  যাতে আইকন কাস্টমাইজ করার অপশন রয়েছে।

স্মার্ট ফোনটিতে ৮ মেগাপিক্সেল ইমেজসেন্সর ও এফ/২.০ অ্যাপারচার বিশিষ্ট প্রাইমারি ক্যামেরা রয়েছে,  যা দিয়ে তোলা প্রতিটি ছবিই হয় মনোমুগ্ধ কর। এতে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ড করা যায়। এছাড়া,  ব্যবহারের ক্ষেত্রে তরুণদের স্মার্ট অভিজ্ঞতা প্রদানে ডিভাইসটিতে রয়েছে ফিঙ্গার প্রিন্ট সিলেক্টেড স্ক্রিনশট, ডুয়াল-মোড মিউজিক শেয়ার, ডার্কমোড, ফোকাস মোড সহ আরও অনেক কিছু। এই ঈদে তাই যে প্রাইজ রেঞ্জে ইস্মার্ট ফোন কিনতে চান না কেন,  রিয়েলমি স্মার্ট ফোন হবে আপনার জন্য সেরা পছন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!