শ্রেষ্ঠ অফিসারের স্বীকৃতি পেলেন টাংগাইল সদর থানার ওসি

মারুফ রহমান, স্টাফ রিপোর্টার । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

মাদকদ্রব্য,বাল্যবিবাহ ,জুয়া ও ইসলামী সন্ত্রাসী মূলক সতর্কতা প্রচারে শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা হিসেবে স্বীকৃতি পেয়েছেন টাংগাইল সদর থানার পরিদর্শক (ইন্টিলিজেন্স ও কমিউনিটি) জনাব মোশারফ হোসেন।

গত ১/৭/২০১৮ ইং তারিখে তিনি ঢাকা রেঞ্জের ডি আই জি আব্দুল্লাহা আল মামুনের নিকট থেকে তিনি সার্টিফকেট ও সম্মানী অর্থসহ পুরিষ্কার গ্রহণ করেন। ঢাকা রেঞ্জ ডিআইজির সম্মেলন কক্ষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাংগাইল জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ পুলিশের উর্ধ্বতন বিভিন্ন জেলার কর্মকর্তাবৃন্দ।

এবিষয়ে জনাব মোশারফ হোসেন জানান, ‘পুলিশ জনগনের বন্ধু, সেক্ষেত্রে জনগনের সাথে পুলিশের সুসম্পর্কে থাকলে সমাজে আর কোন অপরাধ মাথা চারা দিয়ে উঠতে পারে না। তাই আমি সবসময় জনগনকে সাথে নিয়ে কাজ করার চেষ্ঠা করেছি। বর্তমানে আমাদের সমাজের সবচেয়ে বড় সামাজিক অবক্ষয় গুলো হচ্ছে মাদকদ্রব্য, বাল্যবিবাহ, জুয়া ও ইসলামী সন্ত্রাস। আর আমাদের সমাজ থেকে এসব দূর করতে সবচেয়ে বেশি প্রয়োজন জনসচেতনতা ও সতর্কতা। আগামী দিন গুলোতে সমাজের এই অবক্ষয় গুলো পরিষ্কার করতে পুলিশ তথা সাধারন জনগন এক কাতারে এসে কাজ করবে বলে আমি আশাবাদি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!