সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে পাবনায় গণমাধ্যমকর্মীদের মানববন্ধন

সৈয়দ আকতারুজ্জামান রুমী, পাবনা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনায় সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে। লাগাতার কর্মসূচীর অংশ হিসেবে রোববার দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক স্বপনের ওপর হামলার আটদিন পেরিয়ে গেলেও জড়িতরা গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিক নেতারা। তারা বলেন, পুলিশ সুপার জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দিলেও কোনো আশার আলো দেখা যাচ্ছে না। আগামী বৃহস্পতিবারের মধ্যে হামলাকারীরা গ্রেপ্তার না হলে আগামী রোববার থেকে পাবনার সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।
মানববন্ধন চলাকালে পাবনা পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, টেলিভিশন সাংবাদিক সমিতির আহবায়ক রাজিউর রহমান রুমী, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী বাবলা, দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলম, দৈনিক মুক্তির মিছিল সম্পাদক আবু হাসনা মো. আইয়ুব, সাংবাদিক শফিউল আলম দুলাল, আব্দুল হামিদ খান, সুশীল তরফদার, সৈকত আফরোজ আসাদ সহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা বক্তব্য দেন।
উল্লেখ্য, গত ১৩ অক্টোবর রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনকে রড দিয়ে পিটিয়ে আহত করে দূর্বৃত্তরা। প্রথমে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় সাংবাদিক স্বপনকে ঢাকার কমফোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!