ঘাটাইলে সাপের কামড়ে ১জনের মৃত্যু

 

 

 

 

এম.এস.এস.সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সন্ধনপুর ইউনিয়নের বিন্নিআটা গ্রামে সাপের কামড়ে একজন মারা গেছেন। তার নাম মোঃ মজিদ আলী(৬০) সে বিন্নিআটা গ্রামের বাসিন্দা  মৃত এবাদত আলীর বড় ছেলে। এলাকাবাসী জানায়, গত ৮জুলাই শনিবার সকালে গরুকে ঘাস খাওয়ানোর জন্য মাঠে নিয়ে যান এবং দুপুরে মাঠে গরুটি নিয়ে আসার জন্য যাওয়ার সময় সাপ তাকে দংশন করে। সাথে সাথেই সাপটি সে নিজেই মেরে ফেলেন। তারপর লোকজন তাকে দ্রুত জলছত্র হাসপাতালে নিয়ে যান সেখান থেকে হাসপাতাল কৃতপক্ষ ময়মনসিংহ হাসপাতালে নিয়ে যেতে বলেন।

হাসপাতালে যাওয়ার পথে রাস্তায় একেবারে নিস্তেজ হয়ে পড়ে। তারপর ময়মনসিংহ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এই অস্বাভাবিক মৃতুতে জনমনে চাঞ্চল্যকর পরিস্থিতি বিরাজ করছে। সবার মাঝেই প্রশ্ন তাদের দেখা মতে সাপের দংশনে এটিই খুব দ্রুত মৃত্যু। ঋতুচক্র অনুযায়ী শ্রবন মাসে সাপে দংশনের মাত্রা বেড়ে যায়। যার ফলে জনমনে চরম আতংক বিরাজ করে। আর এই মৃত্য এলাকাবাসীর মধ্যে আতংকের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছে। এনিয়ে এলাকায় চরম আতংকের সৃষ্টি হয়েছে।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!