নীলফামারীতে ৪৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

সনৎ কুমার রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

সৈয়দপুরে ৪৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জামিল ওরফে বাবুয়াকে (৪০) গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে রেলওয়ে কারখানা গেট সড়কের শ্রমিক লীগ অফিসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ সূত্র জানায়, ঘটনার দিন গত শুক্রবার রাত সাড়ে ১০টার সময় মাদক সম্রাট জামিল ওরফে বাবুয়া শহরের উল্লিখিত এলাকায় ইয়াবা বিক্রি করছিল। এ সময় গোপন সূত্রে খবর পেয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তাজ উদ্দিন ও উপ-পরিদর্শক (এসআই) মো. ওয়াদুদ হোসেন সরকারের নেতৃত্বে পুলিশ সদস্যরা সেখানে গিয়ে প্রথমে তাকে জিজ্ঞাসাবাদ করেন। এ সময় তাঁর কথাবার্তায় অসংলগ্নতায় পুলিশের সন্দেহ হয়। পরে তাঁর দেহ তল্লাশি করে পরিহিত প্যান্টের প্যাকেট থেকে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা বিক্রির অভিযোগে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম ইয়াবাসহ জামিল ওরফে বাবুকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে। আজ (শনিবার) তাকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!