সিরাজগঞ্জে র‌্যাবর পৃথক পৃথক অভিযানে ১০৯১ পিস ইয়াবা সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

শনিবার বিকেল ৪.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন, মির্জাপুর ইউনিয়নের রাজার দীঘি আদর্শ গ্রামস্থ আসামীর বাড়ীর ভিতরে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪১ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ০২ মোবাইল, ০২ সীম এবং ০১ টি পাসপোর্ট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোছাঃ আছিয়া খাতুন (৩৩), পিতা-মৃত ইসাহাক আলী, মোঃ লিটন মিয়া (৩৫), পিতা- মোঃ গোালাম হোসেন, উভয় সাং-রাজার দীঘি আদর্শ গ্রাম, থানা-শেরপুর, জেলা-বগুড়া।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বগুড়া জেলার শেরপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ০০.১০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল শাহাজাদপুর পৌরসভাস্থ বিসিক বাসষ্ট্যান্ড রবীন্দ্রনাথ ঠাকুরের ভাস্কর্য সংলগ্ন মনি মার্কেট এর সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল, ০২ সীম এবং নগদ চার হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ বাছেত আলী (২৮), পিতা- শাহাজাহান আলী, সাং-রতনকান্দি দক্ষিনপাড়া, থানা-শাহজাদপুর, জেলা- সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

-প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!